সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হুমকির মুখে ১৪ নং ওয়ার্ডের পরিবেশ
  •   চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ ১ জন আটক
  •   উপজেলা প্রেসক্লাব হাইমচবের নির্বাচন তফসিল ঘোষণা
  •   ইতালি সরকার ৮০ হাজার শ্রমিক নেবে
  •   মোস্তাক হায়দার চৌধুরীর জানাজা সোমবার বাদ জোহর

প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ০০:০০

বালিথুবা পশ্চিম ও রূপসা দক্ষিণ ইউনিয়নে তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তারা

নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে

নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে
প্রবীর চক্রবর্তী ও নূরুল ইসলাম ফরহাদ ॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১৯ অক্টোবর মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন ও বিকেলে ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে চান্দ্রা ইমাম আলী স্কুল এন্ড কলেজের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিল্লাল মাস্টার ও আওয়ামী লীগ নেতা আহসান হাবিবের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্যা তপদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, কার্যনির্বাহী সদস্য আবু তালেব সর্দার, ইকবাল হোসেন মিঠু, ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, যুবলীগ নেতা আকবর হোসেন মনির প্রমুখ।

বর্ধিত সভায় তৃণমূলের নেতা-কর্মীদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে তালিকাভুক্ত হন। এরা হলেন : ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন (বিল্লাল মাস্টার) খান, বর্তমান চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা মনির হোসেন মজুমদার, আনিস বকাউল ও ইঞ্জিঃ হারুর অর রশিদ।

এদিকে বিকেলে রূপসা দক্ষিণ ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভা গৃদকালিন্দিয়া বাজারস্থ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইসকান্দার আলী সভাপতিত্বে ও আনোয়ার হোসের কালুর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলামগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতদান আহমেদ রিপন, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন মিঠু প্রমুখ।

পরে বর্ধিত সভায় তৃণমুলের নেতা-কর্মীদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়নের ৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে তালিকাভুক্ত হন। তরা হলেন : ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ইসকান্দার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি আঃ ছাত্তার পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আঃ কাদের খোকন, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজ, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম, যুবলীগ নেতা মুকুল খান ও মনির হোসেন।

উভয় সভায় বক্তারা বলেন, জনগণের দল আওয়ামী লীগ। তাই তৃণমূলের নেতা-কর্মীদের কথা ও তাদের পছন্দের প্রার্থীর কথা জানতেই এই বর্ধিত সভা। আমরা প্রতিটি ইউনিয়নে গিয়ে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীদের তালিকা সংগ্রহ করছি। এই তালিকা আমরা কেন্দ্রে পাঠিয়ে দিবো। মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বাধীন মনোনয়ন বোর্ড বিচার-বিশ্লেষণ করে যাকে নৌকা দিয়ে পাঠাবেন আমরা সকলে মিলে তার জয় নিশ্চিত করবো। আমাদের মনে রাখতে হবে এখানে আমাদের যতই প্রার্থী বেশি হোক না কেন, নৌকা প্রতীক পাবেন একজনই। বাকিদের নৌকার বিজয় অর্জনের জন্যে কাজ করতে হবে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়