চাঁদপুর, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ৪ রজব ১৪৪৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে সরস্বতী পুজা উদযাপন
  •   চাঁদপুর শহরে বেড়েই চলছে কিশোর গ্যাংয়ের উৎপাত
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
  •   চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের গৌরবের যুগপূর্তি অনুষ্ঠান
  •   হয়রানির আরেক নাম প্রি-পেইড বিদ্যুৎ মিটার

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ০০:০০

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের পরিবারের মাঝে ছাগল বিতরণ
স্টাফ রিপোর্টার ॥

‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুটি অসহায় পরিবারকে সহায়তাস্বরূপ দুটি ছাগল বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে শহরের মিশন রোডস্থ ড্যাফোডিল স্কুল প্রাঙ্গণে ছাগল দুটি ওই দুই পরিবারের সদস্যদের হাতে তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, নিসচা চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, উপদেষ্টা অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, ড্যাফোডিল স্কুলের অধ্যক্ষ নূর খানসহ নিসচার চাঁদপুর জেলা শাখার সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক মামুন শনি, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, প্রকাশনা সম্পাদক মোঃ আলী শেখ, কার্যকরী সদস্য শওকত করিম, কামরুল ইসলাম পাটওয়ারী, এমআই দিদার, আবু সুফিয়ান, আলমগীর হোসেন, শাহাদাত হোসেন প্রমুখ।

সহায়তাপ্রাপ্ত দুটি পরিবার হলো : চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী তেতুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেন গাজীর স্ত্রী জেসমিন আক্তার ও ফরিদগঞ্জ উপজেলার কালিরবাজার গাব্দেরগাঁও গ্রামের মৃত মোঃ স্বপন বেপারীর স্ত্রী রাবেয়া আক্তার।

এদিকে সহায়তা পেয়ে আবেগাপ্লুত ওই দুই পরিবার জানায়, আমরা ছেলে-মেয়েদের নিয়ে খুব কষ্টে আছি। আপনাদের এই সহযোগিতায় আমাদের অনেক উপকার হয়েছে। আমরা চেষ্টা করবো এই সহায়তার মাধ্যমে যেন সন্তানদের নিয়ে ভালো থাকতে পারি। নিরাপদ সড়ক চাই সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের প্রতি কৃতজ্ঞতা পোষণ করে তারা বলেন, আলাহ যেন ওনাকে ও এই কাজের সাথে সম্পৃক্ত সবাইকে ভাল রাখেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়