চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২, ০০:০০

কচুয়ায় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও সংবর্ধনা
কচুয়া ব্যুরো ॥

কচুয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি সম্মেলন, কচুয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি, সম্পাদক ও বিদায়ী কমিটির সভাপতি সম্পাদকসহ জেলা পরিষদের ৬ ওয়ার্ডের নবনির্বাচিত সদস্যকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২৬ নভেম্বর শনিবার বিকেলে কচুয়া ডাকবাংলো মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রধান পৃষ্ঠপোষক মোঃ আব্দুস সামাদ আজাদের সভাপতিত্বে ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নাজমুল আলম স্বপন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইবনে আল জায়েদ হোসেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহিম খলিল, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবির মিয়াজী, সাপ্তাহিক শিকড় সংবাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান পাটোয়ারী। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, শিকড় সংবাদ পত্রিকার পাঠক ফোরামের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার ও সদস্যা সচিব ওবায়েদ উল্যাহ ডিলার, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন, রাকিবুল হাসান, শিকড় সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক বোরহান উদ্দীন প্রমুখ। সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সাবেক সভাপতি মানিক ভৌমিক, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ও চাঁদপুর জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল আলম স্বপন বলেন, সমাজের বিভিন্ন সমস্যাগুলো আপনাদের লেখনীর মাধ্যমে তুলে ধরবেন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবসময় আন্তরিক থাকবেন। সমস্যার সংবাদ প্রকাশের পাশাপাশি জনপ্রতিনিধিরা যেসব উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করছে এসবও প্রকাশ করবেন। সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকাটি অল্প ক’দিনে পাঠকদের মাঝে জায়গা করে নিয়েছে। আমার বিশ্বাস পত্রিকাটি নিরপেক্ষতা বজায় রেখে অনেক দূর এগিয়ে যাবে সে প্রত্যাশা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়