সোমবার, ২৮ নভেম্বর, ২০২২  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   লঞ্চ ধর্মঘটে বিপাকে যাত্রী সাধারণ
  •   মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০২২ কমিটিতে সংশোধনী আকারে অন্তর্ভুক্ত হলেন যারা
  •   কচুয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপির কুমিল্লায় সমাবেশে যোগদান
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

তরপুরচণ্ডী ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা এবং রাজনৈতিক দূরদর্শিতার কারণে ১৩ বছর ধরে তিনি রাষ্ট্রীয় দায়িত্ব পালন করছেন। তাঁর যোগ্য নেতৃত্বের কারণে আমরা উন্নয়নশীল দেশ হিসেবেও মর্যাদা পেয়েছি। এই নতুন বাস্তবতায় আমাদের দায়িত্ব ও ভূমিকা অনেক গুণ বেড়ে গেছে। ঐতিহাসিকভাবে যুবলীগ সবসময় বিভিন্ন অন্যায়-অবিচারের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠ হিসেবে ভূমিকা রেখেছে।’

গত সোমবার চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়ন যুবলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের নেত্রী যিনি চার যুগ ধরে সংগ্রামের মাধ্যমে পৃথিবীর অন্যতম সফল রাষ্ট্রনায়ক হিসেবে আজ সর্বজনস্বীকৃত। যুব সমাজের ওপর বঙ্গবন্ধুর ছিল অগাধ বিশ্বাস। বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে, দেশপ্রেমভিত্তিক রাজনীতি, সততার রাজনীতি ও শোষণমুক্ত সমাজব্যবস্থা বিনির্মাণ। আর বঙ্গবন্ধুর স্বপ্ন হচ্ছে, অর্থনৈতিক মুক্তি তথা আত্মমর্যাদাশীল সুখী সমৃদ্ধ একটি বাংলাদেশ। আমি বিশ্বাস করি, ন্যায়পরায়ণতা এবং সমঅধিকারের ভিত্তিতে সমাজ ব্যবস্থা সৃষ্টি করতে যুবলীগ ভূমিকা রাখবে।’

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ মাসুদ গাজীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ মোর্শেদ কবির গাজী ও সদস্য মনিরুল ইসলাম শেখের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু ও যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী।

এছাড়া আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আবুল হাসান নয়ন গাজী, জাহাঙ্গীর কবির কিশোর, ইউপি মেম্বার মোঃ রাসেল কাজী, মোল্লা মোঃ শাহজাহান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ, ওমর ফারুক আজমির, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, সহ-সভাপতি শাহীন আরাফ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন রনি, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শামীম, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইয়াসিন বেপারী প্রমুখ। বর্ধিত সভায় কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৯টি ওয়ার্ডের সকল নেতা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়