চাঁদপুর, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিশোর বলাৎকারের শিকার
  •   বাবুরহাট মতলব পেন্নাই সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
  •   আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে : মানিক
  •   চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ১
  •   চাঁদপুর পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ নৌ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ০০:০০

আজ অ্যাডঃ তাহের হোসেন রুশদীর ৪র্থ মৃত্যুবার্ষিকী
অনলাইন ডেস্ক

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক শাহ্তলী নিবাসী আলহাজ্ব অ্যাডঃ তাহের হোসেন রুশদীর আজ ৪ জুলাই ৪র্থ মৃত্যুবার্ষিকী। এইদিনে তিনি ঢাকা শমরিতা হাসপাতালে (প্রাঃ) চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে শাহতলী জিলানী চিশতী কলেজসহ স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে : শাহতলী রুশদী বাড়ি মসজিদে সকাল সাড়ে ৮টায় পবিত্র কোরআন খতম, ১০টায় মরহুমের কবর জিয়ারত, সোয়া ১০টায় শাহতলী জিলানী চিশতী কলেজ মিলনায়তনে স্মরণ সভা এবং সর্বশেষে রুশদী বাড়িতে পারিবারিকভাবে সীমিত পরিসরে এতিম শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়ানুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। অনুষ্ঠানে আমন্ত্রিতদের যথাসময়ে উপস্থিত থাকার জন্যে কলেজ অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ অনুরোধ জানিয়েছেন।

জানা গেছে, বর্ণাঢ্য জীবনের অধিকারী অ্যাডঃ তাহের হোসেন রুশদী বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানে জড়িত ছিলেন। বিশেষ করে তিনি শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শাহতলী কামিল মাদ্রাসার সেক্রেটারী, জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির সদস্য, উত্তর শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতিসহ নানা গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, অ্যাডঃ তাহের হোসেন রুশদী দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদীর পিতা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়