চাঁদপুর, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯, ২০ মহররম ১৪৪৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   উদাসীনতা আর কাকে বলে!
  •   ইবাদত ও খেলাফতের মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত
  •   আগামী প্রজন্মকে নির্মাণে এ ধরনের অনুষ্ঠানের কোনো বিকল্প নেই
  •   পীর বাদশা মিয়া রোডে ড্রেন ও সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র জিল্লুর রহমান জুয়েল
  •   এলজিইডি চাঁদপুরের সাড়ে ১০ হাজার তালগাছের বীজ রোপণ

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ০০:০০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব চাঁদপুরের আয়োজনে মানববন্ধন
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের মেধাবী ছাত্র ও ঢাকা আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যাকারীদের শাস্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২ জুলাই শনিবার দুপুরে চাঁদপুর শহরের শপথ চত্বরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব চাঁদপুরের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষক উৎপল কুমার সরকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪১তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি আশুলিয়া হাজী ইউনুস কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শিক্ষক উৎপল সরকারকে নির্মম ও বর্বরোচিত হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। উৎপল তার দায়িত্বের ধারাবাহিকতায় ছাত্র জিতুকে বিভিন্ন খারাপ কাজসহ বখাটেপনা থেকে বিরত থাকতে বলতেন। এতেই ক্ষুব্ধ হয়ে বখাটে জিতু উৎপল কুমারকে স্ট্যাম্প দিয়ে বেধড়ক পিটায়। তাতেই তিনি মারা যান।

মানববন্ধনে অংশ নেয়া বক্তারা কলেজ শিক্ষকের উপর হামলাকারী ও তাদেরকে প্রশ্রয় দেয়া ব্যক্তিদের শাস্তি দাবি করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব চাঁদপুরের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপন, রোটাঃ মোস্তাক আহমেদ খান, ব্যাংকার মাশরুর হাসান ভূঁইয়া, আঃ সামাদ খান রাজন, আলমগীর হোসেন, শেখ সাদি, জিসান আহমেদ সরকার, অ্যাডঃ ভাস্কর দাস, অ্যাডঃ আরিফ রাব্বানী, মোঃ আনোয়ারুল কবির, মাহবুব, মোঃ নাসিরুদ্দিন, মাইনুদ্দীন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়