চাঁদপুর, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ জিলকদ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ২৬ মে ২০২২, ০০:০০

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে হাজীগঞ্জে মেহেদী হাসান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল
কামরুজ্জামান টুটুল ॥

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর মধ্য বাজারস্থ হাজীগঞ্জ প্লাজার সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মেহেদী হাসান রাব্বিসহ পৌর ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্যকারী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিচার এবং তার বক্তব্য প্রত্যাহারের দাবি জানান। মেহেদী হাসান রাব্বি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তিকারী ছাত্রদলের সাধারণ সম্পাদককে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে।

তিনি আরো বলেন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের প্রিয় সভানেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব রাজপথে দেয়া হবে।

এ সময় নেতা-কর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সাদ্দাম হোসেন রানা, কানন চৌধুরী, মোঃ বাবু, সহ-সম্পাদক মোস্তফা, রাকিব হোসেন, শরীফ খান, আইন বিষয়ক সম্পাদক এমরান হোসেন প্রমুখ।

এছাড়াও পৌর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক নূরুন্নবী, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মিলন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন আজাদ, ছাত্রলীগ নেতা আঃ সালাম, মোঃ বোরহান, সাগরসহ সিনিয়র নেতৃবৃন্দ এবং পৌরসভা ও বিভিন্ন থেকে আসা কয়েক শতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়