চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২২, ০০:০০

বালিয়ায় আওয়ামী লীগ নেতা জিএম ইকবাল হোসেন স্বপনের চেহলাম
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এবং বালিয়া ইউনিয়নের কৃতী সন্তান, বিশিষ্ট সমাজসেবক লায়ন জিএম ইকবাল হোসেন স্বপনের চেহলাম গতকাল ১১ ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুমা উত্তর বালিয়া দিঘিরপাড় গাজী বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মরহুমের পরিবারবর্গ দোয়া, মাহফিল ও মধ্যাহ্নভোজের আয়োজন করেছে। বালিয়া দিঘির পাড় জামে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

চেহলাম অনুষ্ঠানে গ্রামের সাধারণ মানুষ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিশিষ্টজন।

চেহলাম অনুষ্ঠানে অংশ নেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ^াদ মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র পরিচালক মোঃ মাইনুল ইসলাম কিশোর, বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল্যা পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ তাজুল ইসলাম মিয়াজী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, চাঁদপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন পাটোয়ারী, আমেরিকা প্রবাসী জেলা ছাত্রলীগের সাবেক নেতা রিয়াদ, ব্যবসায়ী গোবিন্দ সাহা, আওয়ামী লীগ নেতা কামাল হাওলদার, যুবলীগ নেতা সোহাগ গাজী প্রমুখ।

নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে পরিবারের পক্ষ থেকে স্বাগত জানান মরহুমের ছোটভাই যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মিলন।

এ সময় মরহুমের বড়ভাই ইসমাইল হোসেন তপন মেম্বার, ছোটভাই জিএম খায়রুল হাবিব, নজরুল ইসলাম লিটন, ভগ্নিপতি মুনসুর আহমেদসহ অন্যান্য আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০২১ সালের ১৯ নভেম্বর জিএম ইকবাল হোসেন স্বপন (৫৭) বাংলাদেশ স্পেশালাজইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। তিনি দীর্ঘদিন লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়