সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের পৃথক দুটি তদন্ত চলছে : পরিস্থিতি স্বাভাবিক : ১৪৪ ধারা প্রত্যাহার

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

বাঘড়া বাজারে ৪২শ’ বস্তা সিমেন্ট বোঝাই ট্রলার ডুবি
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চাঁদপুরের বাঘড়া বাজারে বৃষ্টির পানিতে ৪২শ’ বস্তা মেট্রো সিমেন্ট বোঝাই ট্রলার ডুবি হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোররাতে বাঘড়া বাজারস্থ লেবুতলা ঘাটে। অতিরিক্ত বৃষ্টির পানিতে এমভি নিউ শাহপরান নামে ট্রলারটি কাত হয়ে হয়ে ডুবে যায় বলে স্থানীয়রা জানান।

ট্রলারের যৌথ মালিক দাদন বেপারী, আব্দুর রাজ্জাক ও আলমগীর এ প্রতিবেদককে জানান, শনিবার সকালে মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকা থেকে মেট্রো সিমেন্ট কোম্পানির ৪২০০ বস্তা সিমেন্ট নিয়ে চাঁদপুরে উদ্দেশ্যে ট্রলারটি রওনা করে। বিকেলে বাঘড়া বাজার লেবুতলা এলাকায় ট্রলারটি নোঙ্গর করে রাখা হয়। রাতে বৃষ্টি শুরু হলে ট্রলারটিতে পানি জমে যায়। ভোররাত ৪টার সময় ট্রলারে থাকা সিমেন্টগুলোসহ ট্রলারটি ডুবে যায়।

ট্রলারের মাঝি সুরুজ খান জানান, রাতে প্রচণ্ড বৃষ্টি হওয়ার কারণে ট্রলারের মধ্যে পানি জমে যায়। আমরা চেষ্টা করেছি ট্রলারে থাকা পানি সরানোর জন্য। কিন্তু সারারাতে অতিরিক্ত বৃষ্টি হওয়ার কারণে একপর্যায়ে ট্রলারটি কাত হয়ে যায় এবং মালামালসহ পানিতে ডুবে যায়।

উল্লেখ্য, মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে আনা মেট্রো সিমেন্টগুলো রায়পুরের জিলানী এন্টারপ্রাইজের জন্য ট্রলারে করে নিয়ে আসা হয়েছিল চাঁদপুরে। পরবর্তীতে লেবুতলা ঘাট থেকেই ট্রাকযোগে সিমেন্টগুলো রায়পুরে নেয়া হতো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়