সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের পৃথক দুটি তদন্ত চলছে : পরিস্থিতি স্বাভাবিক : ১৪৪ ধারা প্রত্যাহার

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

মেয়র ও কাউন্সিলরদের সাথে পৌর কর্মচারী সংসদের মতবিনিময়

মেয়র ও কাউন্সিলরদের সাথে পৌর কর্মচারী সংসদের মতবিনিময়
গোলাম মোস্তফা ॥

চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পৌর পরিষদের মেয়র ও কাউন্সিলরদের সাথে পৌর কর্মচারী সংসদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর শনিবার সকালে কবি নজরুল সড়কস্থ চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নতুন ভবনের ৩য় তলায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

পৌর কর্মচারী সংসদের সভাপতি আঃ রশিদ সরদারের সভাপ্রধানে ও সংসদের সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দিন হাওলাদারের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, চাঁদপুর পৌরসভাকে আমরা একটি জায়গায় নিয়ে যেতে চাই, যাতে একদিন আমরা-আপনারা না থাকলেও এই পৌরসভাকে নিয়ে পৌরবাসী গর্ব করতে পারে।

মেয়র পৌর কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো, তবে পৌর মেয়র হিসেবে আপনাদের কাছে শুধু একটি অনুরোধ করবো, আপনারা আপনাদের দায়িত্বটুকু সঠিকভাবে পালন করবেন, পৌর নাগরিকদের অধিকারটুকু অক্ষুণ্ন রাখবেন।

তিনি বলেন, আমি শপথ নিয়ে সর্বপ্রথম আপনাদের বকেয়া বেতনের কথা শুনে মনে মনে শপথ নিয়েছি আপনাদের বকেয়া বেতন পরিশোধ করার। আলহামদুলিল্লাহ সফল হয়েছি। আপনারা জানেন আপনাদের বেতন পৌরসভার নিজস্ব আয় থেকে দেয়া হয়। আমরা পৌরসভার ব্যয় কমিয়ে আয় বৃদ্ধির চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে আমরা প্রায় সাড়ে ৩ কোটি টাকা আয় বৃদ্ধি করেছি এবং ৮০-৯০ লাখ টাকা ব্যয় কমিয়ে এনেছি।

পৌর মেয়র আরো বলেন, পৌর কর্মকর্তা ও কর্মচারী কারো বিরুদ্ধে পৌর নাগরিকগণ যদি কোনো অনিয়ম, দুর্নীতির অভিযোগ দেয় এবং তা প্রমাণিত হয়, তাহলে ছাড় দেয়া হবে না।

পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল পৌর কর্মকর্তা ও কর্মচারী সংসদের এই সভায় সাবেক মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ মহোদয়কে দাওয়াত দিয়ে উপস্থিত রাখার প্রয়োজন ছিলো বলে জানান। কারণ এই ভবনের পেছনে তাঁর অনেক অবদান রয়েছে।

উক্ত সভায় পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া, পৌর কর্মকর্তা কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রশিদ সরদার, হিসাবরক্ষণ কর্মকর্তা মশিউর রহমান, প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, কাউন্সিলর আলমগীর গাজী, আয়েশা রহমান, ইউনুছ সোয়েব, শফিকুল ইসলাম ও ইকবাল হোসেন বাবু বক্তব্য রাখেন।

পৌর কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক মোঃ আঃ কাদির খান, সাংগঠনিক সম্পাদক মোঃ মতিরাজা পাটওয়ারী, প্রচার সম্পাদক খিজীর আহমেদ রনি, সমাজকল্যাণ সম্পাদক আঃ কাদির ঢালী, ক্রীড়া সম্পাদক মোঃ নজিবুল হক খান সেলিম, কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, মহিলা সম্পাদিকা ফারজানা পারভীন লাকী, দপ্তর সম্পাদক মোঃ এনায়েত উল্লা, কার্যকরী সদস্য মোঃ শাহজাহান মিয়াজী, মোঃ সিরাজ মল্লিক, মোঃ বদিউল আলম বদু ও মোঃ শাহাদাত হোসেনসহ সাবেক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এর আগে পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল পৌর কর্মচারী সংসদের নতুন ভবনের ফিতা কেটে উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়