মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের পৃথক দুটি তদন্ত চলছে : পরিস্থিতি স্বাভাবিক : ১৪৪ ধারা প্রত্যাহার

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান সেফালী
মোঃ মঈনুল ইসলাম কাজল ॥

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান চৌধুরী সেফালী। গতকাল ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ উল্লাহ্ চৌধুরীর সহধর্মিণী সাবেক যুবলীগ নেত্রী নাসরিন জাহান সেফালীর কোনো প্রতিপক্ষ আর থাকলো না।

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজির মনোনয়নপত্র বাতিল হলেও আওয়ামী লীগের নাসরিন জাহান সেফালী ও ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। গতকাল ১৯ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ইসলামী ফ্রন্টের মোঃ হেলাল উদ্দিন তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। তাই আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।

শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আবুল কাশেম জানান, মোঃ হেলাল উদ্দিন তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাসরিন জাহান সেফালীকে আগামীকাল ২০ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

উল্লেখ্য, গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ্ চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়