সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

মাদক এবং অবৈধ ট্রাক্টরের বিরুদ্ধে সবাই মিলে প্রশাসনকে সহযোগিতা করতে হবে
ফরিদগঞ্জ ব্যুরো ॥

গতকাল মঙ্গলবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভা ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভাকক্ষে করোনা ভাইরাস জনিত কারণে দীর্ঘদিন পর ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে প্রাণবন্ত আলোচনা হয়।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, ফরিদগঞ্জ উপজেলা একটি শান্তিপ্রিয় উপজেলা। উপজেলায় বড় ধরনের সমস্যা নেই বললেই চলে। তবে মাদক এবং অবৈধ ট্রাক্টরের বিরুদ্ধে সবাই মিলে প্রশাসনকে সহযোগিতা করতে হবে। সকলের সহযোগিতা থাকলে মাদকসহ সকল অপরাধ নির্মূল করা সম্ভব।

তিনি বলেন, আমি ফরিদগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়তে চাই। এজন্যে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা উপজেলা পরিষদ থেকে উপজেলার উন্নয়নে দৃশ্যমান কিছু করতে চাই। এজন্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সকলকে এগিয়ে আসতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরির সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মাজুদা বেগম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ। বক্তারা উপজেলার সার্বিক বিষয় নিয়ে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়