সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   রেলওয়ের ফিশ প্লেট উদ্ধার ॥ আটক ২
  •   মোস্তাক হায়দার চৌধুরীর খোঁজ-খবর নিলেন লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

ফরিদগঞ্জে হাত-পা বেঁধে বৃদ্ধকে পিটিয়ে আহত ॥ আটক ১
ফরিদগঞ্জ ব্যুরো ॥

বিদেশে পাঠানোর নাম করে টাকা নেয়ার অভিযোগ তুলে ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে গাছের সাথে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করার ঘটনায় থানা পুলিশ রুবেল হোসেন (২৫) নামে এক যুবককে আটক করেছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় বৃদ্ধার মেয়ে লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ফরিদগঞ্জ উপজেলার সন্তোষপুর গ্রামে ঘটে। বর্তমানে ওই বৃদ্ধ ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃদ্ধ শফিকুর রহমানের মেয়ে শাহানাজ বেগম জানান, তার স্বামী বাবুল মিয়া গত দুই বছর ধরে আফ্রিকার দেশ কম্বোডিয়ায় চাকুরি করেন। তার স্বামীর খোঁজ-খবর নিতে তার বাপের বাড়ি ফরিদগঞ্জ উপজেলা চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ছেলামেত উল্ল্যাহ ছেলে রুবেল তার মুঠোফোন নম্বর নেয়। পরে গত দুই মাস ধরে রুবেল তার বাপের বাড়িতে এসে কম্বোডিয়া নিতে যেই টাকা নিয়েছে তা ফেরত চায়। কিন্তু আমি ও আবার বাবা শফিকুর রহমান এই বিষয়ে কিছুই জানি না। পরে আমি আমার স্বামীর সাথে কথা বলেছি, তিনিও কিছুই জানেন না। সর্বশেষ গত ১৩ সেপ্টেম্বর সোমবার বিকেলে রুবেল, তার ভাই বাবাসহ লোকজন আমাদের বাড়িতে গিয়ে আমার বাবা শফিকুর রহমানকে তুলে নিয়ে এসে গাছের সাথে হাত-পা বেঁধে বেদম মারধর করে। সংবাদ পেয়ে আমার বোন কুলছুমাসহ এগিয়ে তারাও এলে মারধরের শিকার হয়। পরে আমি বাধ্য হয়ে থানা পুলিশের শরণাপন্ন হলে থানা পুলিশ এসে আমার বাবাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে রুবেল হোসেনকে আটক করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন শফিকুর রহমান জানান, হঠাৎ করেই তাকে রুবেলসহ তার লোকজন ধরে নিয়ে হাত-পা বেঁধে বেদম মারধর করে। তার মেয়ে শাহানাজ বেগম সোমবার রাতে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনার ব্যাপারে বক্তব্য জানতে রুবেলের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার এসআই আঃ কুদ্দুস জানান, সন্তোষপুরে বৃদ্ধকে পিটিয়ে আহত করার ঘটনায় আমরা সংবাদ পেয়ে বৃদ্ধকে উদ্ধারপূর্বক হাসপাতালে ভর্তি করি। একই সাথে রুবেল হোসেন নামে একজনকে আটক করেছি। শাহানাজ বেগম লিখিত অভিযোগ করেছেন। এটি তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়