সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে এবার কিশোরের আত্মহনন
  •   চাঁদপুরে ১৬১ মিলিমিটার বৃষ্টিপাতের রেকর্ড
  •   রেলওয়ের ফিশ প্লেট উদ্ধার ॥ আটক ২
  •   মোস্তাক হায়দার চৌধুরীর খোঁজ-খবর নিলেন লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

হাইব্রিড হটাও দলকে বাঁচাও
প্রেস বিজ্ঞপ্তি ॥

হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান অবহেলিত, বঞ্চিত নেতা-কর্মীরা রাজারগাঁও বাজারে গত ৭ সেপ্টেম্বর এক আলোচনা সভার আয়োজন করে। হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাবেক ও বর্তমান অবহেলিত-বঞ্চিত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন মোঃ রহিম বেপারী (মুকুন্দসার), সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কাউসার বেপারী, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সদস্য মোহাম্মদ আক্তার মুন্সি ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ অলিউল্লাহ বেপারী।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমানে দলের হাইব্রিড নেতা দলীয় নেতৃবৃন্দ ও সুশীল সমাজের কোনো ব্যক্তিকে তোয়াক্কা না করে একক সিদ্ধান্তে দল পরিচালনা করছেন। এতে করে জননেত্রী শেখ হাসিনার বিপুল উন্নয়নের মাঝেও ইউনিয়নে আওয়ামী লীগের সমর্থন বৃদ্ধির পরিবর্তে দিন দিন শূন্যের কোটায় নেমে আসছে। তার বিভিন্ন ব্যক্তিগত কর্মকা-ে দলীয় নেতৃবৃন্দ ও দল প্রশ্নবিদ্ধ হয়েছে।

উল্লেখ্য, গত ইউনিয়ন কাউন্সিলে জামাত-শিবির ও বিএনপির কমিটিতে অন্তর্ভুক্ত লোকজনকে আওয়ামী লীগের কাউন্সিলর হিসেবে ভোটার লিস্টে নাম অন্তর্ভুক্ত করে নির্বাচন কার্য সম্পন্ন করা হয়। ঐতিহ্যবাহী রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ে জেএসসি ও এসএসসি পাবলিক পরীক্ষার কেন্দ্র হতে মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় ও মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়কে ব্যক্তিগত স্বার্থে নাসিরকোর্ট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে স্থানান্তর করে রাজারগাঁওবাসীর সাথে চরম প্রতারণা করেছে। উপস্থিত নেতা-কর্মীদের মধ্যে হতে জোর দাবি জানানো হয় হাইব্রিড ব্যতীত দলের দুঃসময়ের পরীক্ষিত, নিবেদিত, শিক্ষিত ও জনবান্ধব কাউকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রদানের জন্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নিকট বিনীত অনুরোধ জানানো হয়। সভা পরিচালনা করেন মোঃ নেছার মজুমদার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়