চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ০০:০০

হাজীগঞ্জ পৌর মেয়র ও কাউন্সিলরের বিরুদ্ধে নারী কাউন্সিলরের সাংবাদিক সম্মেলন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন একই পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আক্তার। গতকাল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে মিনু আক্তারের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

কাউন্সিলর মিনু আক্তার সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র লিপনের বিরুদ্ধে আপত্তিকর নানা অভিযোগ উল্লেখ করেন। একই সাথে ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনিরের বিরুদ্ধেও তিনি অভিযোগ করেন। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, বিভিন্ন সময়ে মেয়রের ইঙ্গিতে তাকে পৌরসভার নানা সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে এবং মাসিক মিটিংয়ে উপস্থিত থাকলেও তাকে স্বাক্ষর করতে দেয়া হয় নি। তাকে মেয়রের লোকজন হুমকি-ধমকি দিচ্ছে এবং তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে উল্লেখ করেন। এসব বিষয়ে তিনি আদালতে মামলা করার জন্য কয়েকজন আইনজীবীর সাথে কথা বললে তারা মামলা করতে রাজি হন নি বলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন। এমনকি থানায় মামলা করার বিষয়ে হাজীগঞ্জ থানার একজন এসআই'র সাথে কথা বললে তিনিও মামলা নিতে অপারগতা প্রকাশ করেন।

মিনু আক্তার মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর মেয়র লিপনের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবি জানিয়ে আবেদন করেছেন। সে আবেদনের অনুলিপি তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিব, স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর ডাকযোগে পাঠিয়েছেন বলে সাংবাদিকদের জানান।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন মিনু আক্তারের স্বামী নূরে আলম। উপস্থিত ছিলেন মিনু আক্তারের বাবা, মা ও তিন কন্যা সন্তান। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, মির্জা জাকির, এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়