চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২২, ০০:০০

‘আমরা আলোকিত নারী’র প্রথম মিটআপ কোলাবোরেশন
উজ্জ্বল হোসাইন ॥

চাঁদপুরের একমাত্র নারী উদ্যোক্তা অনলাইন এবং অফলাইন ট্রেনিং অরগানাইজেশান ‘আমরা আলোকিত নারী’ র চাঁদপুরে এই প্রথম গ্র্যান্ড মিটআপ এন্ড প্রথম কোলাবোরেশন অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে চাঁদপুরের ২টি বিখ্যাত ফেসবুক গ্রুপ চাঁদপুর ফুডি এবং হিলশা ট্রাভেলার্স কোলাবোরেশন করেন। ১৭ অক্টোবর সোমবার দুপুরে চাঁদপুর শহরের রেড চিলি চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চাঁদপুরের বিভিন্ন উপজেলা থেকে আগত সকল উদ্যোক্তার উদ্দেশ্যে ‘আমরা আলোকিত নারী’ প্রেসিডেন্ট ও ফাউন্ডার শারমিন আক্তার জুঁই বলেন, এতো অল্প সময়ের মধ্যে আপনারা এতো সুন্দর সাড়া দিবেন, তা দেখে আমি সত্যিই মুগ্ধ। সততার সাথে কাজ করার জন্যে আপনাদের সবার সাপোর্ট আশা করছি। আমি সবসময়ই চেয়েছি চাঁদপুরের নারীদের লুক্কায়িত যেসব সুন্দর সুন্দর প্রতিভা রয়েছে তা সবার কাছে তুলে ধরার। আপনাদের সহযোগিতা পেলে আমি আমার যে লক্ষ্য রয়েছে তা অবশ্যই পূরণ করতে পারবো।

তিনি আরো বলেন, সংগঠনের মাধ্যমে চাঁদপুরের পিছিয়ে পড়া নারীদেরকে এগিয়ে নিতে চাই। কোনো বাধা আমাদের রুখতে পারবে না। এখন আর নারীরা ঘরে বসে থাকবে না, সকল বাধাকে অতিক্রম করে আমরা এগিয়ে যাবো। কারণ আমরা নারী, আমরা আলোকিত নারী।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উদ্যোক্তার সাথে পরিচিতি পর্বে ছিলো সংগঠনের বিভিন্ন বিষয়ে আলোচনা, কেক কাটা ও পরবর্তীতে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠান করা এবং অংশগ্রহণ করার বিভিন্ন সিদ্ধান্ত।

মিটআপে উল্লেখযোগ্য কাজের মধ্যে ছিলো জেলার প্রায় সবক’টি উপজেলা থেকে উদ্যোক্তাদেরকে ‘আমরা আলোকিত নারী’ ট্রেনিং অর্গানাইজেশনের রেজিস্ট্রীকৃত সদস্য ফর্ম উন্মোচন ও সদস্য গ্রহণ কার্যক্রম। অনুষ্ঠানে সোস্যাল মিডিয়া গ্রুপের এডমিন তানজিলাল ঝুমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আমরা আলোকিত নারী’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নীলা রহমান, ভাইস প্রেসিডেন্ট ডাঃ রাশেদা আক্তার, জেনারেল সেক্রেটারি সোনিয়া রহমান, জয়েন্ট সেক্রেটারি আমেনা বারী, ট্রেজারার নুহা তাসনিম, সোস্যাল মিডিয়া গ্রুপের মুসরাত মুন্নি, মডারেটর ইশরাত জাহান বর্শা, রাইয়ানা কাউছার প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়