সোমবার, ২৮ নভেম্বর, ২০২২  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   লঞ্চ ধর্মঘটে বিপাকে যাত্রী সাধারণ
  •   মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০২২ কমিটিতে সংশোধনী আকারে অন্তর্ভুক্ত হলেন যারা
  •   কচুয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপির কুমিল্লায় সমাবেশে যোগদান
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ০০:০০

বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী আঃ খালেক মালের ইন্তেকাল

বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী আঃ খালেক মালের ইন্তেকাল
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর বড় স্টেশন মাছ ঘাটের বিশিষ্ট ব্যবসায়ী, শহরের গুয়াখোলা নিবাসী ও চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির সাবেক সভাপতি এবং পৌর ৮নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক ইসমাঈল মালের বাবা আব্দুল খালেক মাল (৭০) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২ অক্টোবর দিবাগত রাত ১১টা ৫০ মিনিটে তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন থেকে তিনি অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

৩ অক্টোবর সোমবার বাদ যোহর চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন চাঁদপুর রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মরহুমের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ-এর সভাপতি আব্দুল বারী জমাদার মানিক ও সাধারণ সম্পাদক হাজী মোঃ শবেবরাত সরকার। পরিবারের পক্ষ থেকে মরহুমের জামাতা বক্তব্য রাখেন। জানাজার নামাজ পড়ান মাছঘাট মসজিদের ইমাম মাওঃ তকদির হোসেন।

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, রেলওয়ে বড়স্টেশন মাদ্রাসার মুহতামিম মাওঃ মুফতি সিরাজুল ইসলাম, চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ-এর সাবেক সভাপতি মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন সরকার, পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, অ্যাডঃ হেলাল হোসাইন, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, মৎস্য ব্যবসায়ী হাজী সিরাজ চোকদার, বাবুল হাজী, রব চোকদার, মেজবাহ মাল, আলী আকবর বেপারীসহ ব্যবসায়ী, রাজনীতিবিদ, পেশাজীবী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজন এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ জানাজার নামাজে ও দাফনে উপস্থিত ছিলেন।

চাঁদপুর মৎস্য বণিক সমিতি ব্যবস্থাপনা কমিটির শোক

চাঁদপুর মৎস্য বণিক সমিতির সাবেক সভাপতি আঃ খালেক মালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর মৎস্য বণিক সমিতি ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল বারী জমাদার মানিক ও সাধারণ সম্পাদক হাজী মোঃ শবেবরাত সরকার।

এক শোকবার্তায় তারা সমিতির পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আল্লাহ যেনো তাঁকে বেহেশত নসীব করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়