চাঁদপুর, রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   লঞ্চ ধর্মঘটে বিপাকে যাত্রী সাধারণ
  •   মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০২২ কমিটিতে সংশোধনী আকারে অন্তর্ভুক্ত হলেন যারা
  •   কচুয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপির কুমিল্লায় সমাবেশে যোগদান
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ০০:০০

জি এম আব্দুল কাদির ॥

মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট থেকে ছেড়ে যাওয়া মতলব এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৩৯) দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছে প্রায় ৩০ জন যাত্রী।

জানা গেছে, ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে গতকাল ভোরে মুন্সিরহাট বাজার হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় মতলব এক্সপ্রেস বাস। বাসটি নারায়ণগঞ্জের মোহনায় গেলে অপরপ্রান্ত থেকে ছুটে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাস ড্রাইভার মোঃ মজনু মিয়া হার্ড ব্রেক করলে গাড়িটি তাৎক্ষণিক উল্টে পাশে আইল্যান্ডের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ ২ জন নিহত হয়। গাড়িতে থাকা যাত্রী ৩০ থেকে ৩৫ জন যাত্রী আহত হয়েছে বলে জানা যায়। নিহত একজনের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড খাসের বাড়ি। তার নাম নাছিমা বেগম (৪৫)।

জানা যায়, মোহাম্মদ দুলাল প্রধান নামে এক দুবাই প্রবাসী গত তিন মাস পূর্বে ছুটি নিয়ে দেশে আসেন। গতকাল ৩ অক্টোবর সন্ধ্যা ছয়টায় তার ফ্লাইট হওয়ার কথা থাকলে তাকে এয়ারপোর্টে পৌঁছে দেয়ার জন্যে স্ত্রী নাসিমা বেগম ও মেয়ে রহিমা আক্তার ভোর পাঁচটায় মতলব এক্সপ্রেস বাসযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি দুর্ঘটনায় পতিত হলে স্ত্রী নাছিমা বেগম (৪৫) ঘটনাস্থলেই নিহত হন। তার স্বামী দুলাল প্রধান (৫০) ও মেয়ে রাহিমা (১০) গুরুতর আহত হন। এদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অপরজনকে শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করানো হয়। নিহত অপর একজন পুলিশ সার্জেন্ট বলে জানা গেছে। নিহত নাছিমা বেগমের ৪ মেয়ে ১ ছেলে। দুর্ঘটনা ঘটার সাথে সাথে আশপাশের লোকজন এসে আহত যাত্রীদেরকে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার শিকার মতলব এক্সপ্রেস বাসটি মদনপুর থানা হেফাজতে রয়েছে বলে জানা যায়। নিহত নাসিমা বেগমকে তার নিজ বাড়ি চাঁদপুর সদরের বিষ্ণুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড খাসের বাড়িতে রাত ৮টার দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়