চাঁদপুর, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ০০:০০

সংগঠনের অগ্রগতি ও সম্প্রসারণে দক্ষ ও অভিজ্ঞ কর্মীবাহিনীর বিকল্প নেই
মোঃ আবদুর রহমান গাজী ॥

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার উদ্যোগে সংগঠনের বাছাইকৃত সদস্যদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ মজলিস অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ অক্টোবর) দিনব্যাপী এ প্রশিক্ষণ চাঁদপুর শহরের দারুল ফজল ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমাদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, একটি সংগঠনের অগ্রগতি ও সম্প্রসারণে দক্ষ ও অভিজ্ঞ কর্মীবাহিনীর বিকল্প নেই। জনশক্তিকে কর্মঠ অভিজ্ঞ হিসেবে গড়ে তোলা আমাদের দায়িত্ব। যে সংগঠনের যত প্রশিক্ষিত কর্মী বাহিনী রয়েছে, সে সংগঠন তত অগ্রগতি লাভ করেছে। তিনি আরো বলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের সাথে সংশ্লিষ্ট সকল পর্যায়ের জনশক্তির আদর্শিক সচেতনতা ও কর্মদক্ষতা বৃদ্ধি, তাদের আধ্যাত্মিক নৈতিক ও বুদ্ধিভিত্তিক মানোন্নয়নের মাধ্যমে উপযুক্ত কর্মীরূপে গড়ে তোলা এ সংগঠনের কাজ।

সংগঠনের জেলা সভাপতি মাওলানা লিয়াকত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমানের সঞ্চালনায় দিনব্যাপী প্রশিক্ষণ মজলিসের সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, কেন্দ্রীয় বাইতুলমান সম্পাদক মাওলানা নেয়ামত উল্লাহ ও কেন্দ্রীয় সদস্য মাওলানা আব্দুর রহিম। প্রশিক্ষণ মজলিসে দরছে কুরআন পেশ করেন জেলা সহ- সভাপতি মাওলানা মোঃ উল্লাহ। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ মোঃ আবুল হাসানাত, বায়তুল মাল সম্পাদক মাওলানা মোক্তার আহমাদ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি নূরে আলম, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা তারেক হাসান, চাঁদপুর শহর শাখার সভাপতি মাওলানা আব্দুল হান্নান, সহ-সভাপতি মাওঃ মোঃ আবদুর রহমান মিজি ও সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা আবু হানিফ, শাহরাস্তি উপজেলা সেক্রেটারি মাস্টার মোঃ শাহাদাত হোসাইন প্রমুখ।

সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করেন জেলা সভাপতি মাওঃ লিয়াকত হোসাইন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়