সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ৩০ জুলাই ২০২১, ০০:০০

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে কাউন্সিলর কবির চৌধুরীর তৎপরতা
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর জেলায় করোনা সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক হারে বাড়ছে। সংক্রমণ নিয়ন্ত্রণে লকডাউন বাস্তবায়নে চাঁদপুর পৌর এলাকার ১৫নং ওয়ার্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন স্থানীয় কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী ও তার স্বেচ্ছাসেবক টিম।

পৌর মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের নির্দেশক্রমে কবির চৌধুরী জীবনের মায়া না করে সকাল থেকে শহরের ষোলঘর সড়কে অবস্থান করে এবং এলাকার রাস্তায় ঢুকে মানুষ ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছেন। একজন জনপ্রতিনিধির এ ধরনের মানবিক উদ্যোগকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সাধুবাদ জানিয়েছেন। তার এই কাজে পুলিশ ও ট্রাফিক সদস্যরা সহযোগিতা করছেন।

কাউন্সিলর কবির চৌধুরী চাঁদপুর কণ্ঠকে জানান, পথচারী, বাজারের দোকানদার ও ক্রেতা এবং ওয়ার্ডের বাসিন্দাদের করোনার বিষয়ে সচেতন ও সতর্ক করা হচ্ছে। তাদের মাঝে বিপুল সংখ্যক মাস্ক বিতরণ করা হচ্ছে। যারা অসহায় পৌরসভার পক্ষ থেকে তাদের খাদ্য সহায়তা প্রদানও অব্যাহত রয়েছে।

২৯ জুলাই বৃহস্পতিবার সরেজমিনে দেখা যায়, কবির চৌধুরী ও নারী কাউন্সিলর শাহিনা আক্তার এবং ছাত্রলীগ, যুবলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে রাস্তায় অবস্থান করে স্বাস্থ্যবিধি পালনে মানুষকে সচেতন করছেন। এ সময় রাস্তায় বের হওয়া মানুষদের কারণ জিজ্ঞাসা করে ঘরে থাকার অনুরোধ করে নিজে মাইকে ঘোষণা দিয়ে প্রচারণা করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়