সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ৩০ জুলাই ২০২১, ০০:০০

অসহায়দের হাতে পৌঁছে যাচ্ছে ‘প্রধানমন্ত্রীর উপহার’
মিজানুর রহমান ও গোলাম মোস্তফা ॥

‘৩৩৩’ নাম্বারে ম্যাসেজে আবেদনের ভিত্তিতে চাঁদপুরে করোনায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের হাতে তুলে দেয়া হচ্ছে ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার’ হিসেবে ত্রাণসামগ্রী। চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের তত্ত্বাবধানে চলছে এ ত্রাণ বিতরণ কার্যক্রম। আওতায় চাঁদপুর সদর উপজেলার ১৪ ইউনিয়নে গত তিনদিনে ৬৮ পরিবার পেয়েছে এ খাদ্য সহায়তা। এছাড়াও দুঃস্থ আরও ৪ জনকে দেয়া হয় মানবিক এ সহায়তা।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, বৃহস্পতিবার (২৯ জুলাই) ‘৩৩৩’-এর ম্যাসেজে প্রাপ্ত আবেদনের ভিত্তিতে চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচণ্ডী ইউনিয়নে অসহায়, দুঃস্থ ও কর্মহীন আটটি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও তরপুরচণ্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীসহ জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবকবৃন্দ।

এর আগে গত বুধবার (২৮ জুলাই) চাঁদপুর সদর ও হাইমচর উপজেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এদিন চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের বিভিন্ন বাড়িতে ত্রাণসহায়তা পৌঁছে দেন উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ। উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ হারুনুর রশিদ এবং বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী। একইদিন হাইমচর উপজেলায়ও একাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী।

ত্রাণসামগ্রীর মধ্যে করেছে ১০ কেজি চাল, ২ কেজি করে আলু ও পেঁয়াজ, ১ কেজি করে লবণ, ডাল ও তেল।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়