সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ৩০ জুলাই ২০২১, ০০:০০

দানব ট্রাক ড্রাইভার : বাইক চালকের ক্ষত-বিক্ষত লাশ
কামরুজ্জামান টুটুল ॥

চলন্ত ট্রাকের সামনের অংশ দিয়ে ভেতরে ঢুকে গেলো চালকসহ আস্ত মোটরসাইকেল। মোটরসাইকেলটি ট্রাকের পেছনে দিয়ে বেরিয়ে গেলেও হতভাগ্য চালক আর বের হতে পারেন নি। ট্রাকের নিচে বডির কোনো এক জায়গায় আটকে ছিলো মোটরসাইকেল চালক। এমনই অবস্থায় ঘাতক চালক দ্রুতবেগে ট্রাকটিকে চালিয়ে যাওয়া অবস্থায় দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে কয়েকজন সিএনজিচালিত অটোরিকশা চালক ট্রাকের নিচে লোক আটকে আছে দেখতে পেয়ে ট্রাকটিকে থামাতে চেষ্টা করে ব্যর্থ হন। এরপরই এ সিএনজিচালিত অটোরিকশা চালকরা সামনের একটি বাজারে পরিচিতজনদের মুঠোফোনে জানায় ট্রাকটি গাছ নিয়ে আসছে তার নিচে মানুষ আটকে রয়েছে। দুর্ঘটনাস্থলে থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে লোকজনের ব্যারিকেডের মুখে ট্রাকটি থামাতে বাধ্য হয় দানব চালক। কিন্তু ততোক্ষণে সেই মোটরসাইকেল চালক ট্রাকের নিচে আটকে থাকাবস্থায় মারা যান। ক্ষত-বিক্ষত হয়ে যায় তার পুরো শরীর। পরে স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশে খবর দেয়। গতকাল বৃহস্পতিবার ভোরে এমন মর্মান্তিক দুর্ঘটনার পর চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার এলাকায় ঘাতক ট্রাকটি আটক এবং মোটর সাইকেল চালকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। এই সড়কের নূরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাকটি মোটরসাইকেলের উপর উঠিয়ে দেয়। বিদ্যালয়ের সামনে দুর্ঘটনা ঘটিয়ে মোটরসাইকেল চালক ট্রাকের নিচে বডিতে আটকা অবস্থায় মহামায়া বাজার পর্যন্ত নিয়ে আসে ট্রাক চালক। নিহত মোটরসাইকেল চালক ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়া মিজি বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে নাসির মিজি (৫০)। তিনি পেশায় ঠিকাদার ছিলেন। ঘাতক ট্রাক চালক গোলাম মোস্তফা ডাবলুর বাড়ি যশোরে। সে যশোর থেকে গাছ নিয়ে কুমিল্লার নাঙ্গলকোট যাচ্ছিলো।

প্রত্যক্ষদর্শী ও মহামায়া বাজারের ব্যবসায়ী মিঠু চাঁদপুর কণ্ঠকে জানান, মোটরসাইকেল চালক নিজে মোটরসাইকেল চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়া অবস্থায় চাঁনখারপুল এলাকার নূরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী যশোর ট ১১-৪৩৮০ ট্রাকটি মোটরসাইকেলের উপর উঠিয়ে দেয়। এ সময় ট্রাকের নিচ দিয়ে পেছন হয়ে মোটরসাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের বডির কোনো এক স্থানে আটকে যান মোটরসাইকেল চালক নাসির মিজি। এ অবস্থায় ট্রাক চালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকে। পথিমধ্যে মিয়ার বাজার নামক স্থানে বেশ কয়েকজন সিএনজিচালিত অটোরিকশা চালক ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজিচালিত অটোরিকশা চালককে ফোন করে খবরটি দেয়। এরপরেই মহামায়া বাজারের মানুষজন জড়ো হয়ে ট্রাকটিকে আটকিয়ে ট্রাকের নিচ থেকে আটকে থাকা লোকটির ক্ষত-বিক্ষত নিথর দেহ উদ্ধার করে। এ সময় স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ চাঁদপুর কণ্ঠকে জানান, মহামায়া থেকে একজনের লাশ উদ্ধারসহ চালককে আটক ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়