চাঁদপুর, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ড্রেজার ধ্বংস করাসহ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
  •   শাহরাস্তিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
  •   ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী
  •   হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  •   ভুয়া দুদক কর্মকর্তা সেজে চাঁদা দাবি

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ০০:০০

আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, আগামীতে কঠোর আন্দোলন আসবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাঠে থাকবে। আর যদি কোনো গুলি চলে তাহলে তার সমুচিত জবাব দেয়া হবে। শুক্রবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কেন্দ্র যেভাবে আমাদেরকে দিক-নির্দেশনা দিবে আমরা সেভাবে কর্মসূচি পালন করবো। আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে। তারেক রহমানের নির্দেশে আমরা রাজপথে থাকবো। আন্দোলন, নির্বাচন এবং সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া আপস করেন নাই, আমরাও আপস করবো না। আপনারা মনে করবেন না প্রশাসনকে খুশি করে যা ইচ্ছা তা-ই করবেন।

তিনি বলেন, পৃথিবীর কোনো দেশে ৫১% তেলের মূল্য বৃদ্ধি পেয়েছে এমন নজির নেই। দেশে শুধু বিদ্যুৎ ও তেলের মূল্যই বৃদ্ধি পায়নি, চাল-ডাল থেকে শুরু করে সবকিছুর দাম বৃদ্ধি পেয়েছে।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্ল্যাহ সেলিমের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুছ সালাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা মহিলা দলের সভাপতি অ্যাডঃ মুনিরা চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হযরত আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী প্রমুখ ।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, বিএনপি নেতা হাজী মোশাররফ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী জেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন। এর আগে বিভিন্ন ইউনিট থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে সমবেত হয় শত শত নেতা-কর্মী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়