বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ড্রেজার ধ্বংস করাসহ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
  •   শাহরাস্তিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
  •   ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী
  •   হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  •   ভুয়া দুদক কর্মকর্তা সেজে চাঁদা দাবি

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ০০:০০

রামপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শনে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান। ১১ আগস্ট বৃহস্পতিবার দুপুরে তিনি এ পরিদর্শনে যান।

জেলা প্রশাসক হিসেবে নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে তিনি রামপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকাণ্ড, ইউনিয়ন ভূমি অফিস, ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও গ্রাম আদালতের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। ইউনিয়ন পরিষদ থেকে দেয়া সকল সেবা সম্পর্কে খোঁজ খবর নেন এবং হয়রানিমুক্ত সেবা প্রদানের জন্য পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও কর্মকর্তাসহ সকল জনপ্রতিনিধির প্রতি অনুরোধ জানান।

এ সময় জেলা প্রশাসক স্মৃতিস্বরূপ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে একটি ফলজ গাছের চারা রোপণ করেন। পরে তিনি পরিষদ সংলগ্ন তালুকদার বাড়ির সামনে পাঁচশ বছরের পুরানো সুলতানী আমলের মসজিদটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিঃ দাঃ) ফাহমিদা হক, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, নির্বাহী ম্যাজিস্টেট মোঃ জাহিদুল হক, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল-মামুন পাটওয়ারী, ইউপি সচিব (অতিঃ দাঃ) মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, সহ-সভাপতি সোহরাব পাটওয়ারী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোহসীন খান, সহকারী কাম কম্পিউটার অপারেটর নূরে আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাছুম বিল্লাহসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। এর আগে ইউপি চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর নেতৃত্বে পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়