চাঁদপুর, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিশোর বলাৎকারের শিকার
  •   বাবুরহাট মতলব পেন্নাই সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
  •   আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে : মানিক
  •   চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ১
  •   চাঁদপুর পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ নৌ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ০০:০০

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর নতুন কমিটি গঠন

নিজেদের দায়িত্ব ও চিন্তাবোধ থেকে সমাজ বিনির্মাণে কাজ করতে হবে : পুলিশ সুপার মিলন মাহমুদ

নিজেদের দায়িত্ব ও চিন্তাবোধ থেকে সমাজ বিনির্মাণে কাজ করতে হবে : পুলিশ সুপার মিলন মাহমুদ
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর নতুন কমিটি গঠন, সাবেক সভাপতিদের সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২ জুলাই শনিবার চাঁদপুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি তাঁর বক্তব্যে বলেন, লায়ন্স ক্লাব পৃথিবীতে বৃহৎ একটি সেবামূলক সংগঠন হিসেবে পরিচিত। যারা সমাজে ব্যক্তি পর্যায়ে ও আর্থিকভাবে প্রতিষ্ঠিত তারাই এই সংগঠনে মানবকল্যাণ করার জন্য কাজ করেন। ইতোমধ্যেই এই ক্লাবের মাধ্যমে চাঁদপুরে বেশ ক’টি ভালো কাজ হয়েছে, যা অত্যন্ত প্রশংসনীয়। তিনি আরো বলেন, আমাদেরকে নিজেদের দায়িত্ব ও চিন্তাবোধ থেকে এভাবে সমাজ বিনির্মাণে কাজ করতে হবে। নিজেরা যদি নিজেদের দায়িত্ব ও চিন্তাবোধ থেকে এভাবে সমাজ বিনির্মাণে কাজ করি তাহলে ভালো লাগবে। আমি নিজেও লায়ন পরিবারের সন্তান।

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর সভাপতি লায়ন মফিজুল ইসলাম খান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লায়ন আরমান চৌধুরী রবিন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুনাক চাঁদপুরের সভানেত্রী ডাঃ আফসানা শর্মী।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি লায়ন আনিছুর রহমান, লায়ন অ্যাডঃ সেলিম আকবর, লায়ন মোঃ জাকির হোসেন, লায়ন হারুন অর রশিদ, লায়ন মাহমুদ হাসান খান, লায়ন জিকরুল আহসান ও লায়ন এজেডএম রফিকুল হাসান রিপন।

অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মিলন মাহমুদ ক্লাবের সাবেক সভাপতিদের উত্তরীয় পরিধান, ফুলেল শুভেচ্ছা প্রদান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। বিগত বছরের কর্মকাণ্ডের ভিত্তিতে অনুষ্ঠানে বেস্ট কো-অর্ডিনেটর নির্বাচিত হন ক্লাবের সাধারণ সম্পাদক লায়ন আরমান চৌধুরী রবিন।

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর নবগঠিত সেবা বর্ষ (২২-২৩)-এর কমিটির সদস্যরা হলেন প্রেসিডেন্ট লায়ন কিশোর সিংহ রায়, সেক্রেটারি লায়ন আবুল কালাম আজাদ, ট্রেজারার লায়ন মোঃ গোলাম হোসেন টিটু, আইপিপি লায়ন মোঃ মফিজুল ইসলাম খান সেলিম, ১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন খোরশেদ আলম বাবুল, ২য় ভাইস প্রেসিডেন্ট লায়ন আলমগীর আলম জুয়েল, ৩য় ভাইস প্রেসিডেন্ট লায়ন আরমান চৌধুরী রবিন, ১ম জয়েন্ট সেক্রেটারি লায়ন মিজানুর রহমান, ২য় জয়েন্ট সেক্রেটারি লায়ন ফয়সাল আহমেদ, ১ম জয়েন্ট ট্রেজারার লায়ন কামরুল হাসান, ২য় জয়েন্ট ট্রেজারার লায়ন কাজী মোস্তাফিজুর রহমান।

এছাড়া অনুষ্ঠানে লিও ক্লাবের নতুন কমিটির কাছেও দায়িত্ব হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন লিও সোহরাব হোসেন, গীতা পাঠ করেন লিও পায়েল। জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানটি নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়