সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২১, ২২:১৫

মতলবের জামতলা কিংস ক্লাবের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাহবুব আলম লাভলু
মতলবের জামতলা কিংস ক্লাবের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।

যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে এ্যাড. নূরুল আমিন রুহুল বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে। তিনি মতলব উত্তর উপজেলার দক্ষিণ জামতলা কিংস ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা জামতলা বরইকান্দি কবরস্থান মাঠে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতি মনিরুল হক সেন্টু বলেন, খেলাধুলার মূল কথা হল প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। স্বাস্থ্য ও মনের সঙ্গে নিবিড় সম্পর্ক রয়েছে খেলাধুলার। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর ও পরিশীলিত। আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি বাড়াতে খেলাধুলার বিকল্প নেই।

১১ সেপ্টেম্বর শনিবার বিকেলে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন শিপু একাডেমীর মিলারচর একাদশ বনাম শহীদ আজহারুল হক স্মৃতি সংসদ এখলাছপুর)। এতে মিলারচর একাদশ ট্রাইব্রেকারে ২-১ গোলে জয় লাভ করে।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান।

আরও বক্তব্য রাখেন-ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ, সাবেক ছাত্রলীগ নেতা এ্যাড. জসিম উদ্দিন, জামতলা কিংস ক্লাবের প্রতিষ্ঠাতা আল-আমিন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনিরুল হক সেন্টু ও পরিচালনা করেন গোলাম হোসেন মাষ্টার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়