চাঁদপুর, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিশোর বলাৎকারের শিকার
  •   বাবুরহাট মতলব পেন্নাই সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
  •   আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে : মানিক
  •   চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ১
  •   চাঁদপুর পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ নৌ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ২৫ জুন ২০২২, ২০:২০

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনালের পুরস্কার বিতরণ

বাঙালি জাতি আজ বিজয়ী জাতির বিজয়ী বেশে পৃথিবীর বুকে মাথা তুলে দাঁড়িয়েছে : ডাঃ দিপু মনি এমপি

বাঙালি জাতি আজ বিজয়ী জাতির বিজয়ী বেশে পৃথিবীর বুকে মাথা তুলে দাঁড়িয়েছে : ডাঃ দিপু মনি এমপি
হাছান খান মিসু

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ২৪ জুন শনিবার বিকেল ৪টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের হল রুমে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন বাঙালি জাতি আজ বিজয়ী জাতির বিজয়ী বেশে পৃথিবীর বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। বাঙালি জাতি আজ গর্বিত। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মানুষের ভালোর জন্য, সবসময় সঠিক কাজের সাথে থাকতে হয়। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে জানতে হবে, বঙ্গবন্ধুর জীবনের ত্যাগ, কষ্ট, মানুষের প্রতি তাঁর ভালবাসা, দেশের প্রতি তার ভালবাসা দেখে, আমরা শিখব ও বঙ্গবন্ধুকে অনুসরণ করে তার মতো করে আমরা দেশকে ভালোবাসবো। এছাড়া তিনি বঙ্গমাতা সম্পর্কে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গমাতা সবসময়ই বঙ্গবন্ধুর সাথে ছিলেন, বঙ্গবন্ধুকে সব সময় শক্তি ও সাহস দিয়ে সহযোগিতা করেছেন। তাই আমরা বঙ্গমাতার জীবনী সম্পর্কেও জানবো ও অনুসরণ করবো।

উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হকের সভাপ্রধানে উক্ত পুরস্কার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম বার, চাঁদপুর পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন, ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই।

ফাইনাল খেলায় বঙ্গবন্ধু কাপে সোবহান পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মধ্য ইচুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে পরাজিত করে ও বঙ্গমাতা কাপে ২ নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় আনন্দলোক পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ট্রাইবেকারে পরাজিত করে।

ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিন, সদর উপজেলার সহকারি কমিশনার ভূমি মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আসিফ মহিউদ্দিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খাইরুল ইসলাম নয়ন মিজি, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন মাস্টার, রাজরাশেশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ হযরত আলী বেপারী, বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার রায়, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের যু্গ্ম আহ্বায়ক মোঃ ফারুক মজুমদারসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক ও বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়