শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শিক্ষক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন
  •   কচুয়ায় সর্জন পদ্ধতিতে সবজি চাষে ঝুঁকছেন কৃষকরা
  •   বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা
  •   জমি অধিগ্রহণে আমার পরিবারের কোনো আর্থিক সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২২, ২০:৩১

বাবুরহাট প্রিমিয়ার লীগের জার্সি উন্মোচন ও শুভ উদ্ভোধনী অনুষ্ঠান

এ অঞ্চল ক্রীড়াঙ্গনে চাঁদপুরকে লিড করবে : পৌর মেয়র

হাছান খান মিসু
এ অঞ্চল ক্রীড়াঙ্গনে চাঁদপুরকে লিড করবে : পৌর মেয়র

বাবুরহাট প্রিমিয়ার লিগ ২০২২ (সিজন-০২) এর জার্সি উন্মোচন ও উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় ঐতিহ্যবাহী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল উক্ত প্রিমিয়ার লিগের জার্সি উন্মোচন ও উদ্বোধন করেন। পৌর মেয়র প্রধান অতিথির বক্তব্যে বলেন চাঁদপুরের অনেকগুলো মাঠের মধ্যে বাবুরহাট এ মাঠটি ঐতিহ্যবাহী একটি মাঠ। চাঁদপুরের অনন্য মাঠগুলোতে খেলাধুলা না থাকলেও এই মাঠে প্রতিনিয়ত খেলার আয়োজন করা হয়। যারা এই মহৎ আয়োজনগুলো করেন, তারা এই এলাকার জন্য নিবেদিত প্রাণ। তিনি বলেন এভাবে প্রতিনিয়ত খেলার আয়োজন হয়ে থাকলে, এ অঞ্চল ক্রীড়াঙ্গনে এক সময় চাঁদপুরকে লিড করবে।

তিনি আরো বলেন মাঠের উত্তর দিকে বর্ধিত অংশ পৌরসভার উদ্যোগে বাস্কেটবল খেলার জন্য মাঠ নির্মান করে দেওয়ার প্রতিস্রুতি দেন। এছাড়াও মাঠের চতুর্দিকে ওয়াকওয়ে নির্মাণসহ মাঠের সৌন্দর্য বর্ধনের জন্য সংশ্লিষ্ট সকলকে পরিকল্পনা গ্রহনের জন্য অনুরোধ করেন।

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেনের সভা প্রধানে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খায়রুল ইসলাম নয়ন মিজি।

মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন মৃধা এবং প্রান্তিক সংগঠনের সভাপতি কাজী রাসেল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

চেম্বার অব কমার্সে এন্ড ইন্ডস্ট্রী পরিচালক মোঃ মাইনুল হোসেন কিশোর, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোঃ ফারুক মজুমদার, আওয়ামী লীগ নেতা বিজয় কৃষ্ণপাল, বাবুরহাট মাদক ও কিশোর গ্যাং প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ক্রীড়ানুরাগী চন্দন দে, ডেফোডিল গ্রুপ চাঁদপুর এর কো-অডিনেটর ও ক্রীড়ানুরাগী মোঃ রুবেল খান, বাবুর হাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসিম মাল, ১৪ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রীড়ানুরাগী মোঃ মাসুদ মাল, ক্রীড়ানুরাগী

মাইনুদ্দিন চিশতি, সাদ্দাম খান, কালাম বন্ধুমহলের ক্রড়ানুরাগী মোঃ আবুল কালাম প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়