শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শিক্ষক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন
  •   কচুয়ায় সর্জন পদ্ধতিতে সবজি চাষে ঝুঁকছেন কৃষকরা
  •   বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা
  •   জমি অধিগ্রহণে আমার পরিবারের কোনো আর্থিক সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৭:১৩

বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা

অনলাইন ডেস্ক
বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা

চাঁদপুর জেলা বিএনপির বিবদমান দুই গ্রুপের নেতৃবৃন্দের সাথে পৃথক আলোচনায় সাংগঠনিক সভা করেছেন বিএনপি নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। ৪ ডিসেম্বর বেলা ১১টা থেকে একটা পর্যন্ত দলীয় কার্যালয়ে পৃথকভাবে সভা দুটি অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপি'র আহবায়ক দলের দুঃসময়ে নেতৃত্ব দানকারী নেতা শেখ ফরিদ আহমেদ মানিকসহ চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে প্রথমে সাংগঠনিক সভা করেন যুগ্ম মহাসচিব।

এরপর মাহবুবুর রহমান শাহিনের নেতৃত্বাধীন বিএনপির অপর অংশের নেতাকর্মীদের সাথে সভায় মিলিত হন হাবিব উন নবী খান সোহেল। সাংগঠনিক এ দুটি সভাকে ঘিরে দলীয় জেলা বিএনপি'র কার্যালয় এবং এর আশেপাশে নেতাকর্মিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ তৎপর থাকতে দেখা যায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের। তবে শান্তিপূর্ণভাবে সভা দুটি অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের অভ্যন্তরীণ বিরোধ নিরসন করে চাঁদপুরে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখার জন্য যুগ্ম মহাসচিবকে সাংগঠনিক সফরে পাঠানো হয়েছে।

আবার অপর একটি সূত্রে জানা যায় মাহবুবুর রহমান শাহীন কে বিএনপির কমিটিতে অন্তর্ভুক্ত রাখার জন্য নেতাকর্মীদের মতামত নিতে কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব এর আগমন।

এ দুটি সভায় শেখ ফরিদ আহমেদ মানিক এবং মাহবুবুর রহমান শাহীন দুই নেতাই সভায় উপস্থিত ছিলেন। এছাড়া

চাঁদপুর জেলা বিএনপ যুগ্ম-আহ্বায়কবৃন্দ, অন্য নেতারাসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মীদের এ সময় উপস্থিত থাকতে দেখা যায়।

সভায় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেন, বেগম খালেদা জিয়া দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রের প্রতীক। এদেশে নারী জাগরণের বেগম রোকেয়ার পাশাপাশি বেগম খালেদা জিয়ার নাম উচ্চারিত হবে যুগ যুগ বছরের-পর-বছর শতাব্দী ধরে।

তিনি বলেন,আমাদের নেত্রী গুরুতর অসুস্থ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। অনতিবিলম্বে তাকে মুক্তি দিয়ে বিদেশের সুচিকিৎসার ব্যবস্থার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় আন্দোলনের মধ্য দিয়ে তার চিকিৎসা নিশ্চিত করা হবে। 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়