শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শিক্ষক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন
  •   কচুয়ায় সর্জন পদ্ধতিতে সবজি চাষে ঝুঁকছেন কৃষকরা
  •   বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা
  •   জমি অধিগ্রহণে আমার পরিবারের কোনো আর্থিক সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ২০:০৭

হাইমচর নীলকমলে ৪ ও উত্তর আলগীতে ৫ জন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী

অনলাইন ডেস্ক
হাইমচর নীলকমলে ৪ ও উত্তর আলগীতে ৫ জন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী

আগামী ৫ ই জানুয়ারি চাঁদপুর হাইমচর উপজেলার ৪নং নীলকমল ও ২নং উত্তর আলগী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই দুটি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় একক চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করার জন্য ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর বিশেষ বর্ধিত সভা করা হয় তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে।

ওই সভায় নীলকমল ইউপিতে ৪ জন ও উত্তর আলগী ইউপিতে ৫ জনের নাম প্রার্থী হিসেবে প্রস্তাব করা হয়েছে। হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তৃণমূলে বিশেষ বর্ধিত সভা করে যাদের নাম প্রার্থী হিসাবে এসেছে আমরা রেজুলেশন আকারে তাদের নামের তালিকা সাংগঠনিক নিয়মে সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হবে।

৪নং নীলকমল ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেনঃ সাবেক চেয়ারম্যান মরহুম নাসির সরদারের ছেলে যুবলীগ নেতা সউদ আল নাছের, ইউনিয়ন আ’লীগ সভাপতি বাচ্চু মোল্লা, সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সালাউদ্দিন সরদার এবং ইউনিয়ন যুবলীগ আহবায়ক নোয়াব মোল্লা।

২ নং উঃ আলগী ইউনিয়ন নির্বাচনে হাইমচর উপজেলা আওয়ামী লীগ সদস্য,আতিক পাটোয়ারী, বর্তমান চেয়ারম্যান মোঃ মনির আহমেদ দুলাল পাটোয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান বেগ ও উপজেলা যুবলীগের সদস্য হাজী মোঃ ইসমাইল হোসেন আখন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়