বৃহস্পতি, ২০ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মেয়র ও নৌ এসপিসহ বিশিষ্টজনদের অনেকেই করোনায় আক্রান্ত
  •   জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকীতে জেলা বিএনপির মিলাদ ও দোয়া
  •   বুধবার চাঁদপুরে সংক্রমণের হার ২৫.৬৫ শতাংশ... আমাদের পুরো প্রস্তুতি আছে
  •   করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন : প্রধানমন্ত্রী
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২২ ॥ মোট ভোটার ৩৩৭ জন

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ২২:০৩

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিভাগীয় সমাবেশে যোগদান

কুমিল্লার রাজপথে চাঁদপুর জেলা বিএনপির মিছিল

স্টাফ রিপোর্টার
কুমিল্লার রাজপথে চাঁদপুর জেলা বিএনপির মিছিল

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে মঙ্গলবার ৩০ নভেম্বর কুমিল্লাসহ একইসঙ্গে দেশের আটটি বিভাগীয় শহরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের আহ্বানে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এই সমাবেশে যোগদান করেছেন।

মঙ্গলবার সড়ক পথে রওনা দিয়ে চাঁদপুরের নেতা-কর্মীবৃন্দ কুমিল্লায় অবস্থান করেন। এরপর বিকেল তিনটায় কুমিল্লা টাউন হল এলাকায় বিক্ষোভ মিছিল করে সমাবেশ স্থলে এসে সমবেত হন। চাঁদপুর জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মুহুর্মুহু স্লোগানে কম্পিত হয়ে ওঠে কুমিল্লার রাজপথ। মিছিলের নেতৃত্ব দেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সলিম উল্লাহ সেলিম।

এ সময় অন্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সাবেক সহ-সভাপতি জসীম উদ্দীন খান বাবুল, যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা বিএনপি নেতা অ্যাডঃ জহির উদ্দিন বাবর, জাতীয়তাবাদী আইনজীবী দলের নেতা অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, কৃষকদলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী।

এছাড়া জেলা, উপজেলা ও পৌর বিএনপি এবং যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দলসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী কুমিল্লার সমাবেশে যোগ দেন।

সমাবেশে চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, আমাদেরকে রাজপথে সংগ্রামের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। কুমিল্লার এই জনসমুদ্র প্রমাণ করে সারাদেশের মানুষ খালেদা জিয়ার মুক্তি চায় এবং তাঁর সুচিকিৎসা চায়।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার কিছু হলে তার দায় এই সরকারকে নিতে হবে। বর্তমান সরকারের আর সময় নেই। দেশের মানুষ ফুঁসে উঠেছে।

উল্লেখ্য, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার কুমিল্লায় বিভাগীয় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়