সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হুমকির মুখে ১৪ নং ওয়ার্ডের পরিবেশ
  •   চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ ১ জন আটক
  •   উপজেলা প্রেসক্লাব হাইমচবের নির্বাচন তফসিল ঘোষণা
  •   ইতালি সরকার ৮০ হাজার শ্রমিক নেবে
  •   মোস্তাক হায়দার চৌধুরীর জানাজা সোমবার বাদ জোহর

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৯:৫৮

হাজীগঞ্জে কালচোঁ উত্তর ইউনিয়নের বর্ধিত সভায় নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ৫ জন

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে কালচোঁ উত্তর ইউনিয়নের বর্ধিত সভায় নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ৫ জন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের তালিকাকরণে হাজীগঞ্জে বর্ধিত সভা শুরু হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রথমদিন রোববার বিকেলে কালচোঁ উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভায় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ৫ জন নাম প্রস্তাবনায় আসে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হলরুমে আয়োজিত সভায ইউপি চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নাম ঘোষণার আহ্বান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া সভাপ্রধানে সম্ভাব্য প্রার্থীগণ তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

এ সময় চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন মাস্টার, জেলা পরিষদের সদস্য মোঃ বিল্লাল হোসেন ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

এর আগে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবীব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ উপজেলা ও পৌর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সভা শেষে ইউনিয়ন আওয়ামী লীগ রেজুলেশনের মাধ্যমে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নাম, রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের দুই কপি ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকটিসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের কাছে জমা দেয়ার জন্য নির্দেশনা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।

উপজেলা আওয়ামী লীগ উক্ত তালিকা জেলা আওয়ামী লীগের কাছে পাঠাবেন এবং জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় আওয়ামী লীগ কাছে উল্লেখিত তথ্যগুলো পাঠাবেন। পরবর্তীতে এই তথ্যগুলো যাচাই-বাছাই করে দলীয় সভানেত্রীর সিদ্ধান্তক্রমে মনোনয়ন বোর্ড প্রতিটি ইউনিয়নে একজন করে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা করা হবে।

উল্লেখ্য এদিন সকালে উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজীসহ ৭ জনের নাম প্রস্তবনা আকারে আসে। ২৫ অক্টোবর সোমবার উপজেলার ৯ ও ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের ধর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়