সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হুমকির মুখে ১৪ নং ওয়ার্ডের পরিবেশ
  •   চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ ১ জন আটক
  •   উপজেলা প্রেসক্লাব হাইমচবের নির্বাচন তফসিল ঘোষণা
  •   ইতালি সরকার ৮০ হাজার শ্রমিক নেবে
  •   মোস্তাক হায়দার চৌধুরীর জানাজা সোমবার বাদ জোহর

প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ০১:২৪

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে

সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার
সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

চাঁদপুরে সারাদেশের ন্যায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ঘোষিত ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগ। ১৯ অক্টোবর মঙ্গলবার বি‌কে‌লে দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূ‌চির আওতায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এই ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন করে।

সমাবেশে সভাপ্রধানের বক্তব্য রাখেন সংগঠ‌নের জেলা সভাপতি নাছির উদ্দীন আহমেদ। বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ‌্যাড‌ঃ জ‌হিরুল ইসলা‌মের প‌রিচালনায় আ‌রো বক্তব‌্য রা‌খেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিয়াজি, সদস্য অ্যাডঃ মোঃ বদিউজ্জামান কিরন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহবুবর রহমান, যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম আহবায়ক সালাউদ্দীন মোঃ বাবর, মোঃ আবু পাটওয়ারী, যুগ্ম আহবায়ক ঝন্টু দাস, জেলা তাঁতী লীগের সভাপতি নূর মোহাম্মদ পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ ভূইয়া, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগম, সাবেক ছাত্রনেতা আবুল হাসানাত সুমন প্রমূখ। বৃষ্টি উপেক্ষা করে এদিন দলের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্প্রীতি সমাবেশ বক্তারা, কুমিল্লার ঘটনাকে পুঁজিকরে দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করে বলেন, মহান মুক্তিযুদ্ধ বিরোধী এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনার সাথে জড়িতরা দেশে এ অরাজকতা সৃষ্টি করেছে। একই সঙ্গে বক্তারা সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়