চাঁদপুর, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪  |   ১৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তুরস্ক ও সিরিয়ায় শক্তিশালী ভূমিকম্পে প্রাণহানি ১ হাজার ৬'শ ছাড়িয়েছে, জরুরী অবস্থা জারি
  •   জুনের মধ্যে সংসদীয় আসনের সীমানা পুনর্নির্ধারণ
  •   ৮ ফেব্রুয়ারি থেকে হজের নিবন্ধন শুরু
  •   জুয়ার নিরাপদ আস্তানায় হানা নেই কেন?
  •   নিখোঁজের ৪ দিন পর ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার ॥ আটক ২

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৯:১৮

মতলব উত্তরে আওয়ামী লীগের ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে আওয়ামী লীগের ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে পুনরায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ব্যানার ফেস্টুন করে। সেই ব্যানার ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ছিল। কিছু কুচক্রী মহল সেই ব্যানার ফেস্টুন ভাংচুর ও বিনস্ট করে। সেই ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করা হয়েছে।

২১ জানুয়ারী শনিবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং পৌর সহায়কদের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করা হয়েছে। মিছিলটি পৌর আওয়ামী লীগ কার্যালয়ে থেকে বেড় করে ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ । তিনি বলেন, ড. শামসুল আলম পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন। তিনি সৎ রাজনৈতিক ব্যাক্তি। তাকে পুনরায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করেছে, এটা আমাদের জন্য গর্বের বিষয়। সেজন্য ছেংগারচর পৌর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এবং পৌরসভার সহায়কগন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ব্যানার ফেস্টুন করে। কিছু কুচক্রী মহল জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন বিনষ্ট করেছে। যারা এ ধরনের কাজ করেছে আমরা তাদের ধিক্কার জানাই। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে দেন আওয়মী লীগের উপকমিটির সাবেক সদস্য আরিফ উল্লাহ সরকার, উপকমিটির সাবেক সদস্য ও মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের পরিচালক কাজী মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান, ছেংগারচর পৌর আওয়মী লীগের সাধার সম্পাদক রতন ফরাজি।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার পরিচালনায় আরো বক্তব্য দেন - উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌরসভার সহায়ক রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রহান্থাগার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইন্জিনিয়ার জামাল হোসেন নাহিদ,পৌর সহায়ক কামরুজ্জামান ঢালী হারুন, আলীনূর বেপারি, শামীম, মফিজুল ইসলাম এখলাছপুর ইউপি যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনির হোসেন মুন্না,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবাক নূরনবী খান প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়