চাঁদপুর, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তুরস্ক ও সিরিয়ায় শক্তিশালী ভূমিকম্পে প্রাণহানি ১ হাজার ৬'শ ছাড়িয়েছে, জরুরী অবস্থা জারি
  •   জুনের মধ্যে সংসদীয় আসনের সীমানা পুনর্নির্ধারণ
  •   ৮ ফেব্রুয়ারি থেকে হজের নিবন্ধন শুরু
  •   জুয়ার নিরাপদ আস্তানায় হানা নেই কেন?
  •   নিখোঁজের ৪ দিন পর ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার ॥ আটক ২

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৯:১০

কেন্দ্রীয় নেতৃবৃন্দ গ্রেফতারের প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার
কেন্দ্রীয় নেতৃবৃন্দ গ্রেফতারের প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজশাহী সমাবেশ থেকে ফেরার পথে ঢাকায় যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ সভাপতি নূরুল ইসলাম নয়ন গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। ৪ ডিসেম্বর রবিবার বিকালে জেলা যুবদল শহরের নতুনবাজার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়।সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম। তিনি বলেন, শেখ হাসিনার সরকার দেশটাকে কারাগারে পরিণত করেছে।

যুবদল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আটক করা হয়েছে। চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের ঢাকার বাসায় পুলিশ হানা দিয়েছে। আমরা এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরো বলেন,আগামী দিনে কঠিন সময় আসছে আমার বিশ্বাস এই যুবদল যদি শক্তি প্রদর্শন করে তাহলে আগামী ১০ তারিখের সমাবেশ সোহরাওয়ার্দীতে নয় সমাবেশ হবে পল্টনে।আপনাদের আরো কঠিন ভাবে সংগঠিত হতে হবে।

তিনি বলেন, এরশাদের বিরুদ্ধে ছাত্র সমাজ আন্দোলন করেছে।সেসময় পুলিশ গুলি করে অনেককে হত্যা করেছে তাদের মধ্যে চাঁদপুরের রাজুও নিহত হয়েছে। ৩ ডিসেম্বর তার প্রতি শ্রদ্ধা জানানো এবং শপথবাক্য পাঠ করানোর সময় কলেজের অধ্যক্ষ অসিত বরন দাস বিএনপিকে প্রতিহত করার কথা বলেছেন।আমি বলতে চাই বিএনপিকে প্রতিহত করার তুমিকে। সরকার যদি তার বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে এই ছাত্র সমাজ তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য হবে।

চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল আ মিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।

এসময় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, সহ-সভাপতি সরোয়ার গাজী, মোস্তফা বন্ধুকসি, শাহজাহান কবির খোকা, শামীম জমাদার,যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম নজু, সালাউদ্দিন বেপারী, পারভেজ আলম রবিন, সহ সাংগঠনিক সম্পাদক রাজ্জাক হাওলাদারসহ জেলা, উপজেলা ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ে অসংখ্য নেতাকর্মি উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়