চাঁদপুর, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   তুরস্ক ও সিরিয়ায় শক্তিশালী ভূমিকম্পে প্রাণহানি ১ হাজার ৬'শ ছাড়িয়েছে, জরুরী অবস্থা জারি
  •   জুনের মধ্যে সংসদীয় আসনের সীমানা পুনর্নির্ধারণ
  •   ৮ ফেব্রুয়ারি থেকে হজের নিবন্ধন শুরু
  •   জুয়ার নিরাপদ আস্তানায় হানা নেই কেন?
  •   নিখোঁজের ৪ দিন পর ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার ॥ আটক ২

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ০০:০০

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক অপরিবর্তিত

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক অপরিবর্তিত
কামরুজ্জামান টুটুল ॥

ফের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী আর সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিনকে নির্বাচিত করা হয়েছে। ২৬ নভেম্বর শনিবার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদ নির্ধারণ করা হয়। বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও উপজেলা ও জেলার একাধিক নেতা বিষয়টি চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন। মূল পর্ব অনুষ্ঠিত হয় সমাবেশস্থল থেকে কিছু দূরে আনন্দ প্যালেসে।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের শুরুতে দুই সভাপতি ও দুই সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘাতের সৃষ্টি হয়। কিন্তু দলীয় নেতৃবৃন্দ এবং পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণে থাকে। সব মিলিয়ে প্রায় তিন ঘন্টা তথা সোয়া ৫টার দিকে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ সম্মেলন স্থল তথা আনন্দ প্যালেস থেকে নেমে আসেন। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ধরে নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক সাংসদ অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহা-পরিচালক প্রকৌঃ মোহাম্মদ হোসাইনসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের অন্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন দায়িত্ব পালন করে আসছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়