চাঁদপুর, শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪  |   ১৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় রিয়া হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
  •   কোস্টগার্ডের অভিযানে চাঁদপুর কোর্ট স্টেশনে ১৩শ’ কেজি জাটকা জব্দ
  •   ডাঃ সাজেদা পলিন নড়াইলের সিভিল সার্জন
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২২, ১৯:৪৭

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে

মতলব উত্তর সদস্য পদে আলাউদ্দিন ও তাসলিমা আক্তার

মাহবুব আলম লাভলু
মতলব উত্তর  সদস্য পদে আলাউদ্দিন ও তাসলিমা আক্তার

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স কেন্দ্রে শান্তি পূর্ণ ও সুন্দর পরিবশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটারেরা লাইন ধরে শুরু থেকেই তাদের ভোট প্রয়োগ করেন। মতলব উত্তর উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১৮৪ জন। তার মধ্যে ১৮২ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। ২ জন ভোটার ছিল অনুপস্থিত। প্রদানকৃত ১ টি ভোট বাতিল হয়।

নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার তানভির আঞ্জুম অনিক আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন। এ সময় উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন মিয়া উপস্থিত ছিলেন। চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর সদস্য পদে ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার ও সংরক্ষিত মহিলা সদস্য পদে তাসলিমা আক্তার আখি বেসরকারী ভাবে নির্বাচিত হন।

মতলব উত্তর উপজেলায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী(মোবাইল) ভোট পেয়েছেন ১০০টি ও মোঃ জাকির হোসেন প্রধানীয়(আনসার) ভোট পেয়েছেন ৮১টি। সদস্য পদে নির্বাচনে আলাউদ্দিন(তালা)পেয়েছেন ৭১ভোট, কাজী হাবিবুর রহমান (বৈদ্যুতিক পাখা)পেয়েছেন ৬৫ ভোট,মিনহাজ উদ্দিন খান(হাতি)পেয়েছেন ২৫ ভোট ও এ এম ইসা পাটোয়ারী (টিউবওয়েল) পেয়েছেন ২০ভোট। আলাউদ্দিন (তালা) ৭১ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে তাছলিমা আক্তার আখি(ফুটবল) পেয়েছেন ১০৬ ভোট, নাজমা আক্তার আসমা(দোয়াত কলম) পেয়েছেন ৩৮ ভোট, মোসাম্মদ রোকেয়া বেগম(বই) পেয়েছেন ২ভোট, রওনক আরা(টেলিফোন)পেয়েছেন ২৯ ভোট ও শামছুর নাহার(টেবিল ঘড়ি) পেয়েছেন ৬ ভোট। এ উপজেলায় তাছলিমা আক্তার আখি(ফুটবল) ১০৬ ভোট পেয়ে প্রথম হয়েছে।

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে (কচুয়া-মতলব উত্তর- মতলব দক্ষিণ) উপজেলা থেকে তাসলিমা আক্তার আখিঁ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মতলব উত্তরে পেয়েছেন ১০৬ ভোট, মতলব দক্ষিণে পেয়েছেন ৩০ ভোট ও কচুয়া পেয়েছেন ৭৯ ভোট। মোট ২১৫ভোট পেয়ে সংরক্ষিত মহিলা সদস্য পদে (কচুয়া-মতলব উত্তর- মতলব দক্ষিণ) আসনে নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়