চাঁদপুর, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   জামিনে মুক্ত জেলা যুবদল নেতা সালাউদ্দিন
  •   কারাগার থেকে মুক্তি স্বপন মাহমুদের
  •   চেয়ারম্যান পদে ওসমান পাটওয়ারীর মোবাইল, জাকির প্রধানিয়ার আনারস
  •   স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
  •   মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ হত্যার ঘটনায় খুনি শনাক্ত

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৫:৪৮

হাজীগঞ্জ পৌরসভার আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায়

দলে ঘাপটি মেরে বসে থাকাদের ব্যাপারে সতর্ক হতে হবেঃ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম

কামরুজ্জামান টুটুল
দলে ঘাপটি মেরে বসে থাকাদের ব্যাপারে সতর্ক হতে হবেঃ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম

দলে একটি চক্র ঘাপটি মেরে থাকে। এরা এখনো আছে অতীতে ও ছিলো,ভবিষ্যতে থাকবে,এদের ব্যাপারে আমাদেরকে সবসময় সতর্ক থাকতে হবে। সোসবার (১৫ আগষ্ট) হাজীগঞ্জ পৌরসভার আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন,চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনি এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। পৌরসভা চত্তরে আয়োজিত উক্ত আলোচনা সভায় মেজর অব. রফিকুৃল ইসলাম বীর উত্তম এমপি আরো বলেন, আমরা ১৫ আগস্ট একদিনের জন্য শোক দিবস পালন করে থাকি। পরের দিন থেকে সবকিছু ভুলে যাই। এমনটি করলে হবেনা। বঙ্গবন্ধুর আদর্শকে অন্তরে ধারণ করে এগিয়ে যেতে হবে।

উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভার শুরুতে প্রধান অতিথি ও পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনসহ অন্যরা

পৌর পরিষদ স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপ্রধানে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাতের সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু। মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, মো. আজাদ হোসেন ও রোকেয়া বেগম, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, মোহাম্মদ আলাউদ্দিন, মোহাসীন ফারুক মুরাদ, সুমন তপাদার, মো. শাহআলম, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন, বিল্লাল হোসেন, সামছুজ্জামান মুন্সী, মো. শাহআলম, সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আক্তার ও নাজমুন নাহার প্রমূখ।

এসময় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, কাজী নুরুর রহমান বেলাল, গিয়াস উদ্দিন বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়