চাঁদপুর, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ৭ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীতে যৌথ অভিযান হবে এবং যথাযথ শক্তভাবে হবে : জেলা প্রশাসক কামরুল হাসান
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় মসজিদে দোয়া
  •   হাসপাতাল হলো ময়লার ভাগাড়
  •   মায়ের বুকে শিশুর মৃত্যু?
  •   পানিতে ডুবে ৫ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৭:৫৭

হাজীগঞ্জের বিএনপির ২ নেতার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা

হাজীগঞ্জের বিএনপির ২ নেতার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা
পাপ্পু মাহমুদ

হাজীগঞ্জ উপজেলা বিএনপির শীর্ষ দুইনেতা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু এবং বর্তমান উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মহন চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

আব্দুল মান্নান খান বাচ্চুর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও মোহন চৌধুরীর অবস্থা সংকটাপন্ন।

জানা যায়,হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু গত শুক্রবার স্ট্রোক করে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনো হাসপাতালে রয়েছেন। আব্দুল মান্নান খান বাচ্চুর ছেলে ডাঃ মাজহারুল ইসলাম জানান, বাবার অবস্থা কিছুটা ভালো। আরো কিছু পরিক্ষা বাকি আছে। সেগুলোর রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

এদিকে গুরুতর অসুস্থ হয়ে স্কয়ার হসপিটালের নিবিড় পরিচর্যা কেন্দ্র ( আইসিইউ) তে রয়েছেন উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরী। তিনি একাধিক রোগে আক্রান্ত বলে পারিবারিক সূত্রে জানা যায়।

মোহন চৌধুরীর ছেলে তারেক সিদ্দিকী জানান, বাবা গত মাসের ৩০ তারিখ থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন। বাবার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। আমি সবার কাছে বাবার জন্য দোয়া চাই।

এদিকে মঙ্গলবার উপজেলা বিএনপির শীর্ষ দুইনেতাকে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিটনের নেতৃত্বে দেখতে হাসপাতালে যান উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু রায়হান মোঃ সোহেল,মোঃ ইয়াসির আরাফাত অনিক, এম সাখাওয়াত হোসেন,মোঃ শহিদুল্লাহ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান (হালিম)মোঃ আল-আমিন সর্দ্দার বাবু,পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ রোমান ও উপজেলা বিএনপি নেতা মোঃ শাহ-আলম বাবুল।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়