চাঁদপুর, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আজ সাবেক এমপি এমএ মতিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
  •   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
  •   আজ দেশের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাজী বজলুল হকের ১৯তম মৃত্যুবার্ষিকী
  •   অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডলকে জনপ্রশাসনে বদলি
  •   আজ ড. এমএ সাত্তারের ৩০তম মৃত্যুবার্ষিকী

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ২১:২৫

শিক্ষামন্ত্রী ডাঃ দীপুমনি এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে 

জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিএমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা ছাত্রলীগ। ২৬ জানুয়ারী বুধবার সন্ধ্যায় শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিশাল মিছিল বের হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন এর নেতৃত্বে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মূখে গিয়ে মিছিলটি শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, পৌর যুবলীগের আহ্বায়ক আঃ মালেক শেখ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারণ সম্পাদক মোঃ নাছির গাজী, পৌর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী। মিছিলে জেলা, উপজেলা, শহর, ইউনিয়ন, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক ও বর্তমান হাজারো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, যুগে যুগে ডাঃ দীপু মনি সৃষ্টি হয়নি। দীপু মনি একবারই সৃষ্টি হয়। কেউ অন্যায়ভাবে যদি তার বিরুদ্ধে মিথ্যাচার করে তাহলে আমরা চাঁদপুর জেলা ছাত্রলীগ দাঁতভাঙ্গা জবাব দেব।

তারা আরোও বলেন, পদ্মা সেতু হওয়ার পূর্বেই বিশ্বব্যাংক দূর্নীতি হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করে। যা মিথ্যা হিসেবে প্রমানিত হয়। তেমনি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণ না হওয়ার পূর্বেই বলা হয়েছে দূর্নীতি হয়েছে। যা মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। ছাত্রলীগ রাজপথে ছিল, রাজপথে থাকবে। আর রাজপথেই জবাব দিবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়