চাঁদপুর, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আজ সাবেক এমপি এমএ মতিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
  •   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
  •   আজ দেশের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাজী বজলুল হকের ১৯তম মৃত্যুবার্ষিকী
  •   অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডলকে জনপ্রশাসনে বদলি
  •   আজ ড. এমএ সাত্তারের ৩০তম মৃত্যুবার্ষিকী

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৯:২১

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ সভাপতি মিথ্যাচার করার প্রতিবাদে

হাইমচরে যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

হাইমচরে যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
মোঃ সাজ্জাদ হোসেন রনি

বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন ভূইয়া মিথ্যাচার করায় হাইমচর উপজেলা যুবলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় আলগী বাজার রব ম্যানশনের সামনে হতে প্রতিবাদ মিছিল বের হয়ে উপজেলা সদর আলগী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় রব ম্যানশনের সামনে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুল্লাহ মানিকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ আহ্বায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী। এসময় তিনি বলেন, ডা. দীপু মনি আমাদের হাইমচর বাসীর অভিভাবক। তার নেতৃত্বে হাইমচরসহ চাঁদপুর জুড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু তাই নয় তিনি শিক্ষামন্ত্রী হিসেবে একজন সফল মন্ত্রী। সারা বিশ্বে তিনি তার সততা দিয়ে সুনাম অর্জন করেছেন। তার এই সুনাম, ক্ষ্যাতি, উন্নয়নমূলক কাজ দেখে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি মিথ্যাচার করেন।

এ মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, শিক্ষামন্ত্রীর সুনাম নষ্টসহ উন্নয়নমূলক কর্মকান্ডকে ব্যাহত করতে দীপু মনির বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। এ প্রতিবাদ সভা থেকে জেলা আওয়ামীলীগ সভাপতিকে তার মিথ্যা বক্তব্য প্রত্যাহার করে নেয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি বলেন, ডা. দীপু মনির বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে হাইমচর উপজেলা যুবলীগ ঘরে বসে থাকবে না। যুবলীগ রাজ পথে থেকে এ মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়াবে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সদস্য মো. ইসমাইল আখন্দ, ওমর ফারুক পলাশ, আব্দুল মতিন মুন্সি, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিনপ্রমুখ। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা রাসেল গাজী, সোহাগ আখন, সুমন খাঁন, মানিক, রাজু, আনোয়ার হোসেন কালু, সুমন শিকদার, মামুন কোতয়ালসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়