চাঁদপুর, মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ৭ চৈত্র ১৪২৯, ২৮ শাবান ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নির্মাণ কাজের অভিযোগ
  •   মতলবে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৪ জেলে কে ১ মাসের কারাদণ্ড
  •   চাঁদপুরে ১৬০ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেলেন ৯৩ জন
  •   ২শ’ পিচ ইয়াবাসহ সাংবাদিক নামধারী ফাহিম শাহরিন কৌশিকের মোটরসাইকেল জব্দ
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ০০:৪৪

পুরাণবাজারে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার
পুরাণবাজারে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

চাঁদপুর শহরের পুরাণবাজারে ওস্তাদের সাথে ইলেকট্রিক কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জিহান মোল্লা সফু (১৬) নামে এক স্কুলছাত্র মারা গেছে। গতকাল শুক্রবার বেলা ১২টার সময় পুরাণবাজার মধুসূদন হাইস্কুল মাঠের দক্ষিণ কোনে টাওয়ার এলাকায় হানিফ দিদারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র জিহান মোল্লা সফু মধুসূদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।সে স্থানিয় রাজমিস্ত্রী শাহআলম মোল্লার চার ছেলের মধ্যে বড় ছেলে।

স্কুলছাত্রের পারিবারিক সূত্রে জানা গেছে, জিহান পড়ালেখার পাশাপাশি স্থানীয় ইলেকট্রিশিয়ান জনির সাথে কাজ শিখতো। জনির বাড়িতেই এদিন কাজ করতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্টে সে গুরুতর আহত হয়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করেচাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্তান হারিয়ে বিলাপ করছিলেন জিহানের বাবা শাহআলম মোল্লা। তিনি বলছিলেন, ‘তোমরা আমার জিহানকে আইন্না দাও। ছেলে আমার কারেন ধইরে মারা গেল।’

তার মা আহাজারি করতে করতে বলে আমার বাবা সকালে বাজার থেকে মুরগী কিনে আনছে।যাবার সময় বলছিন মা আমি কাজের থেকে আইসা মুরগী দিয়া ভাত খাব। বাবা জিহানের আর খাওয়া হলনা। হাসপাতালের জরুরি বিভাগের ডিউটি চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই ছেলেটি মারা গেছে। খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ নিহতের বাড়িতে যায় এবং ঘটনার তথ্য সংগ্রহ করেন।

এ ঘটনায় নিহতের বাবার কোন অভিযোগ নেই বলে জানান।পরে দাফন করার জন্য জিহানের লাশ তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা মোল্লা বাড়িতে নিয়ে যায় স্বজনরা। এদিকে,জিহানকে এক নজর দেখার জন্য মধুসূদন স্কুল মাঠের টাওয়ার বাড়িতে শত শত মানুষ জড়ো হয়। এসময় স্বজনদের আহাজারির সাথে জিহানের সহপাঠীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়