চাঁদপুর, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   জামিনে মুক্ত জেলা যুবদল নেতা সালাউদ্দিন
  •   কারাগার থেকে মুক্তি স্বপন মাহমুদের
  •   চেয়ারম্যান পদে ওসমান পাটওয়ারীর মোবাইল, জাকির প্রধানিয়ার আনারস
  •   স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
  •   মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ হত্যার ঘটনায় খুনি শনাক্ত

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৫:৪৩

সত‌্য ও বস্ত‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌ন পেশাগত দায়িত্বশীলতার পরিচয়

ইতালি প্রতিনিধি
সত‌্য ও বস্ত‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌ন পেশাগত দায়িত্বশীলতার পরিচয়

ইতালিতে লন্ডন প্রবাসী সাংবাদিক,লেখক হাসিনা আক্তারকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ প্রেসক্লাব ইটালি । রোববার ১৩ আগষ্ট রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় তিনি প্রবা‌সে ক‌মিউ‌নি‌টির বি‌ভিন্ন বিষয় তু‌লে ধ‌রে দেশ ও জাতী‌কে বি‌শ্বের কা‌ছে তু‌লে ধরাই প্রবা‌সে থাকা সাংবা‌দিক‌দের লক্ষ‌্য হওয়া উ‌চিত। তিনি আরও বলেন, মূলধারার মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে,এজন্য সাংবাদিকদেরকে অনুরোধ করেন মিথ্যা সংবাদ প্রচার করে সোশ্যাল মিডিয়াকে কলুষিত করবেন না। জনপ্রিয় টক‌শো'টে‌বিল টক' ইউ‌কের প‌রিকল্পনা ,প‌রিচালক ও উপস্থাপক,লে‌ডিস ক্লাব ইউ‌কের চেয়ারম‌্যান, দি লন্ডন মিররের প্রধান সম্পাদক হা‌সিনা আক্তারের,ইতালি আগমনে বাংলা‌দেশ প্রেস ক্লাব ইতালি এ সংবর্ধনা দেন।

সংগঠ‌নের সভাপ‌তি শাহীন খলিল কাউসারের সভাপ‌তিত্বে এবং সদস‌্য মোহাম্মদ আল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে,অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,মোক্তার হোসেন মার্ক,চেয়ারম্যান চেম্বার অব কমার্স ও উপদেষ্টা বাংলাদেশ প্রেস ক্লাব ইটালি,লায়লা শাহ সভাপতি মহিলা সমাজ কল্যাণ সমিতি,মুন্নি রওশন আরা,ভারপ্রাপ্ত সভাপতি মহিলা সংস্থা ইতালি, আরিফা সৈয়দা সাধারণ সম্পাদক মহিলা সংস্থা ইতালি, আঁখি সীমা কাওসার,ইতালি প্রতিনিধি,প্রবাস মেলা ও কারেন্ট অ্যাফেয়ার্স ডাইরেক্টর,চ্যানেল ইউরোপ, নির্বাহী পরিচালক লন্ডন-টাইমস নিউজ,মনিরুজ্জামান মনির, প্রতিষ্ঠাতা ও সদস্য বাংলাদেশ প্রেসক্লাব ইতালি ,আমির হোসেন লিটন, ইতালি প্রতিনিধি ডিবিসি টেলিভিশন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ।শিমুল রহমান ধূমকেতু টিভি, বাংলাদেশ প্রেসক্লাব ইতালি, সোহেল মিয়াজী সহসাধারণ সম্পাদক,আন্তর্জাতিক সম্পাদক,ইমরান খান প্রমূখ ।

এসময় বক্তারা ব‌লেন,হা‌সিনা আক্তার বর্তমান সম‌য়ে যেভা‌বে মেধা শ্রম ও সাহ‌সিকতার সা‌থে গতানুগ‌তিক নিয়‌মের বা‌হি‌রে টক‌শোর মাধ‌্যমে সত‌্যকে তু‌লে ধ‌রেন, তা স‌ত্যিই প্রশং‌সিত এবং অনুকরণীয়। হাসিনা আক্তারের মেধাবী উপস্থাপনা এবং তার টকশোতে বাংলাদেশের সর্বোচ্চ পর্যায়ের কমিউনিটির ব্যক্তিত্ব রাজনৈতিক নেতা,আর্মি অফিসার পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা এবং বিভিন্ন জায়গায় নির্যাতিতরা অনেকেই সমাজের নানান রকম তথ্য তুলে ধরেন, অনুষ্ঠানে কয়েকটি নারী সংগঠনের নারী নেতৃরা উপস্থিত ছিলেন । পরে আগত অ‌তি‌থি‌তিরা ফুলেল শু‌ভেচ্ছা বিনিময় ও নৈশ‌ভো‌জে মি‌লিত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়