চাঁদপুর, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আজ সাবেক এমপি এমএ মতিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
  •   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
  •   আজ দেশের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাজী বজলুল হকের ১৯তম মৃত্যুবার্ষিকী
  •   অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডলকে জনপ্রশাসনে বদলি
  •   আজ ড. এমএ সাত্তারের ৩০তম মৃত্যুবার্ষিকী

প্রকাশ : ০৭ মার্চ ২০২২, ২২:৪৫

সাংবাদিকদের বিরুদ্ধে মানহানিকর ফেইসবুক পোস্ট : প্রতারক রাসেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক
সাংবাদিকদের বিরুদ্ধে মানহানিকর ফেইসবুক পোস্ট : প্রতারক রাসেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

চাঁদপুরের মতলব উত্তর থানায় আমিরুল ইসলাম রাসেল নামে এক প্রতারকের বিরুদ্ধে মানহানীর অভিযোগ করা হয়েছে। রবিবার (৬ মার্চ ২০২২) মতলব উত্তর থানায় অভিযোগটি করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি দেওয়ান সালাউদ্দিন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গজরা ইউনিয়নের ডুবগি গ্রামের বাসিন্দা আমিরুল ইসলাম রাসেল গত ১ মার্চ ২০২২ তারিখে তার ফেইসবুক প্রোফাইলে স্থানীয় সকল সাংবাদিকদের চাঁদাবাজ উল্লেখ করে মানহানীকর পোষ্ট করেন। অভিযোগে স্পষ্ট করে বলা হয়, আমিরুল ইসলাম রাসেল তার ব্যবহারকৃত www.facebook.com/tuhinislam.skrasel প্রোফাইলu থেকে লিখেন, সকল সাংবাদিকরা টাকার বিনিময়ে সংবাদ প্রকাশ করেন। টাকা ছাড়া কোন সংবাদ প্রকাশ না করার মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ করে সকল সাংবাদিককে মানহানী ঘটিয়েছেন।

বিষয়টি অত্যন্ত নোংরা ও উদ্দেশ্যপ্রণোদিত হওয়ায় মতলব উত্তর থানায় একটি অভিযোগ করেছেন বলে জানান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি দেওয়ান সালাউদ্দিন।

জানা যায়, বিভিন্ন সময়ে বিত্তশালী ব্যক্তিদের টার্গেট করে নামে বেনামে বিভিন্ন ভুঁইফোড় সংগঠনের নাম ব্যবহার করে অর্থ হাতিয়ে নেন রাসেল। সংগঠনগুলোর কোন ধরনের নিবন্ধন না থাকলেও সেসবের নাম ভাঙিয়ে আর্থিক সহায়তার নামে অর্থ হাতিয়ে নেন তিনি। মাধ্যমিক শিক্ষার গন্ডি না পেরুলেও অভিনব কায়দায় অর্থ উপার্জন করছেন এই প্রতারক।

সাংবাদিকদের মানহানীকর পোষ্টকে কেন্দ্র করে দায়েরকৃত অভিযোগের বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন মতলব উত্তর থানার ওসি শাহজাহান কামাল।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়