চাঁদপুর, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আজ সাবেক এমপি এমএ মতিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
  •   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
  •   আজ দেশের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাজী বজলুল হকের ১৯তম মৃত্যুবার্ষিকী
  •   অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডলকে জনপ্রশাসনে বদলি
  •   আজ ড. এমএ সাত্তারের ৩০তম মৃত্যুবার্ষিকী

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ১৯:৪০

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় তরুণ সাংবাদিক হাবীবের জানাজা সম্পন্ন

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় তরুণ সাংবাদিক হাবীবের জানাজা সম্পন্ন

রাজধানীর হাতিরঝিলে গত মঙ্গলবার মধ্যরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সন্তান তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীবের জানাযা গতকাল বুধবার রাতে সম্পন্ন হয়েছে।

নিহত সাংবাদিক হাবীবের ঢাকায় কয়েকটি জানাযা শেষে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামে চতুর্থ জানাযা শেষে তাঁর পারিবারিক কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেন। তার মৃত্যতে শোক প্রকাশ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন ও ব্রাহ্মণপাড়ায় কর্মরত সকল সাংবাদিকসহ এলাকার সাধারণ মানুষ। তার মৃত্যুর খবর শুনে এলাকায় শুকের ছায়া নেমে আসে।

পরিবার সূত্রে জানা গেছে- তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীব গত মঙ্গলবার মধ্যরাতে প্রতিদিনের মত পত্রিকা অফিসের কাজ শেষে বাসায় ফিরছিলেন। রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা খেলে তিনি সড়কে আছড়ে পড়েন৷ পরে মাজদার রহমান নামে এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়৷ রাত চারটার দিকে চিকিৎসকরা হাবীবকে মৃত ঘোষণা করেন। নিহত হাবীব সময়ের আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক ছিলেন৷ ঢাকা রিপোটার্স ইউনিটি এর সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ও গণযোগাযোগ বিভাগের ছাত্র ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপসম্পাদক ছিলেন। হাবীবুর রহমান হাবীব কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশিদল ইউনিয়নের মানরা গ্রামের মোঃ পেরা মিয়ার ছেলে। ২ ভাই ৩ বোনের মধ্যে হাবিবুর রহমান ছিলেন মা-বাবার বড় সন্তান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়