চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ১৯:৩৩

অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখার তাফাজ্জল হোসেন স্মরণে দোয়া ও আলোচনা সভা

অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখার তাফাজ্জল হোসেন স্মরণে দোয়া ও আলোচনা সভা
নিজস্ব প্রতিনিধি

অগ্রণী ব্যাংক সিবিএ চাঁদপুর জেলার সভাপতি ও নারায়ণপুর শাখার কর্মচারি (কেয়ারটেকার-১) মরহুম তাফাজ্জল হোসেন মানিক এর মৃত্যুতে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি মঙ্গলবার বাদ আছর অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখা এবং নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির যৌথ আয়োজনে এ দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের নারায়ণপুর শাখার ব্যবস্থাপক মো. রাশেদুল ইসলামের সভাপ্রধানে এবং অগ্রণী ব্যাংক নতুন বাজার শাখার সিনিয়র অফিসার মো. শরিফুল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক চাঁদপুর অঞ্চল প্রধান লক্ষণ চন্দ্র সিংহ, অগ্রণী ব্যাংক অফিসার সমিতির চাঁদপুর জেলার সভাপতি ও মতলব শাখার ব্যবস্থাপক মো. জাকির হোসেন খান, নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মজিবুর রহমান মিলন মিঞা, অগ্রণী ব্যাংক সিবিএ চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মো. ইলিয়াস মিয়াজী, হাসান সিদ্দিকী, নারায়ণপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. কামরুজ্জান কাকন, সাধারণ সম্পাদক জাহিদ খান বাবু।

এ সময় উপস্থিত ছিলেন, আমেরিকা প্রবাসী মো. আব্দুল মবিন প্রধান, নারায়ণপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আরিফ বিল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, সাংগঠনিক সম্পাদক মিঞা মো. মামুন, মো. রাশেদ খান, মো. আরিফ কাজি, মো.ভুট্টো খানসহ নারায়ণপুর বাজারের ব্যবসায়ী এবং ব্যাংকের গ্রাহকবৃন্দ।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারায়ণপুর পূর্ব বাজার জামে মসজিদের ইমাম মাও. মো. জয়নাল আবেদিন।র পরে মরহুম তাফাজ্জল হোসেন মানিকের পরিবারকে অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখা ও নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়