চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ১৯:২০

সুবিধাবঞ্চিত শতাধিক পরিবারের মাঝে আদর্শ যুব সমাজের শীতবস্ত্র বিতরণ

সুবিধাবঞ্চিত শতাধিক পরিবারের মাঝে আদর্শ যুব সমাজের শীতবস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টার

আর্তমানবতার সেবায় অঙ্গীকার বদ্ধ' এই শ্লোগানকে ধারণ করে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন আদর্শ যুব সমাজের উদ্যোগে শীতার্ত অসহায় দরিদ্র এবং সুবিধাবঞ্চিত নারী-পুরুষ ও শিশুদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার চাঁদপুর সদর উপজেলার আশিকাটি চাঁদখার বাজারে এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেলাল উদ্দিন চৌধুরী।

তিনি তার বক্তব্য বলেন, সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র মানুষরা দেশ ও সমাজের অংশ। শীতবস্ত্র বিতরন অসহায় মানুষের প্রতি করুনা নয়, তাদের পাশে দাড়ানো। আদর্শ যুব সমাজ প্রতি বছর যে ভাবে শীত বস্ত্র বিতরণ করে যাচ্ছে তা একটি মহৎ উদ্দেশ্য।

আদর্শ যুব সমাজ সংগঠনের সাধারণ সম্পাদক গাজী মোঃ মহসিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সেলিম পাটওয়ারী বাবুল, চাঁদখার বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন খান।

সুবিধাবঞ্চিত শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকার, আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আলমগীর হোসেন খান, চাঁদখার বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক জাহেদ হাসান কাশেম, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার উল্যাহ গাজী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হারুন অর রশিদ সরকার, আবদুল্লাহ আল ট্রেডার্স এর সত্ত্বাধিকারী মোঃ মনির হোসেন বেপারী। এসময় আদর্শ যুব সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গাফ্ফার হোসেন, প্রচার সম্পাদক আরিফ হোসেন খান, সদস্য মোঃ রাশেদ মিজি, মোঃ শাহাদাত হোসাইন গাজীসহ অত্র এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়