চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২১, ২১:৫১

বালিথুবায় আনারস প্রতীকের ৫ সমর্থক আহত

গোলাম মোস্তফা
বালিথুবায় আনারস প্রতীকের ৫ সমর্থক আহত

গোলাম মোস্তফা ॥ আবারো হামলার শিকার হলেন ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনের আনারস প্রতীকের সর্মথকরা। আহতরা ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জানান, গতকাল ২৯ ডিসেম্বর বিকেলে ইউনিয়নের দেইচর এলাকায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হারুনুর রশীদের আনারস প্রতীকের গণসংযোগ চলছিলো। এ সময় উক্ত ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী জিএম তাবাচ্ছুমের নির্দেশে ৪টি মাইক্রোবাস ও ২০/৩০টি মোটরসাইকেল নিয়ে আবু সুফিয়ান, হেলাল, কালা মনির, জোটন, অপু, রাসেল, তুহিন, আলমগীর, জাহাঙ্গীর, জসিম, মানিক ও আরিফ নেতৃত্বে একদল সন্ত্রাসী আনারসের কর্মীদের উপর অতর্কিতভাবে অস্ত্রশস্ত্র নিয়ে ব্যাপক হামলা করে। এ সময় সন্ত্রাসীদের হামলায় আনারস প্রতীকের একটি গাড়ি ভাংচুর করে এবং ৫/৭ জনকে কুপিয়ে আহত করে। শুধু তাই নয়, তারা পিস্তল উঁচিয়ে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। অবস্থা বেগতিক দেখে স্থানীয় জনগণ ফরিদগঞ্জ থানা-পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা বেশ ক’টি হাতবোমা ফাটিয়ে দৌড়ে পালিয়ে যায়।

অপরদিকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে মোঃ রিয়াজ (২০) পিতা আবুল বাশার, জহির (২১) পিতা নূরে আলমের অবস্থা আশঙ্কাজনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত আশঙ্কাজনক দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের প্রস্তুতি চলছে।

এদিকে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হারুনুর রশীদ জানান, প্রতিদিন একের পর এক আমার সমর্থকদের উপর হামলা চলছে। কিন্তু স্থানীয় প্রশাসন এমপির নির্দেশে হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করছে না।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়