চাঁদপুর, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   জামিনে মুক্ত জেলা যুবদল নেতা সালাউদ্দিন
  •   কারাগার থেকে মুক্তি স্বপন মাহমুদের
  •   চেয়ারম্যান পদে ওসমান পাটওয়ারীর মোবাইল, জাকির প্রধানিয়ার আনারস
  •   স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
  •   মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ হত্যার ঘটনায় খুনি শনাক্ত

প্রকাশ : ২৯ জুলাই ২০২২, ১৬:৪৩

চাঁদপুর জেলা পুলিশের ফ্যামিলি ডে- ২০২২, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান

বহু দেশের তুলনায় বাংলাদেশ অনেক স্বস্তিকর অবস্থায় আছে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

স্বাধীনতা যুদ্ধ থেকে এখন পর্যন্ত দেশের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী অবদান রেখে যাচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী ডঃ শামসুল আলম

হাছান খান মিসু
বহু দেশের তুলনায় বাংলাদেশ অনেক স্বস্তিকর অবস্থায় আছে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

স্বাধীনতা যুদ্ধ থেকে এখন পর্যন্ত দেশের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী অবদান রেখে যাচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী ডঃ শামসুল আলম

হাছান খান মিসু

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশের ফ্যামিলি ডে- ২০২২, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই শুক্রবার চাঁদপুর জেলা পুলিশ লাইন্সে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও চাঁদপুর -৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, চাঁদপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক খুব ভালো রয়েছে। আর এই ভালো থাকার কারণ হচ্ছে পুলিশের কর্মতৎপরতা। বহু দেশের তুলনায় বাংলাদেশ অনেকটা স্বস্তিকর অবস্থায় রয়েছে। যার জন্যে বাংলাদেশ পুলিশের অবদান সন্তোষজনক। শিক্ষামন্ত্রী চাঁদপুর জেলাসহ সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ দেশে শান্ত পরিস্থিতি বজায় রাখতে অবদান রাখায় চাঁদপুর জেলা পুলিশসহ সারা দেশের পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান। এছাড়াও শিক্ষামন্ত্রী চাঁদপুর জেলা পুলিশের ফ্যামিলি ডে- ২০২২, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সকল পুলিশ সদস্য পরিবারকেও ধন্যবাদ জানান।

বক্তব্য শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শিক্ষামন্ত্রী বলেন, করোনাকালে শিক্ষার্থীদের শিখন ঘাটতির বিষয়ে গবেষণায় যে ফলাফল পাওয়া গেছে, সে বিষয়ে বিশেষজ্ঞ ও শিক্ষা কার্যক্রমে যারা জড়িত তাদের সমন্বয়ে পরিকল্পিত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। যাদের শিখন ঘাটতি হয়েছে তাদের ঘাটতি কীভাবে পূরণ করা হবে সেসব নিয়ে পরিকল্পনা করা হয়েছে। এ সপ্তাহেই মন্ত্রী পর্যায়ের বৈঠকের পর তা চূড়ান্ত অনুমোদন দিয়ে বাস্তবায়ন শুরু করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। তিনি তাঁর বক্তব্যে বলেন, ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে ১ম পুলিশ বাহিনী এগিয়ে এসেছিল, রাজারবাগ পুলিশ প্রথম প্রতিরোধ করেছিল। তখন থেকে এ পর্যন্ত দেশের আইন শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশ অবদান রেখে যাচ্ছে।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মোঃ নাছিম আকতার, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, র্্যাব কুমিল্লা অঞ্চলের কমান্ডার মেজর শাকিল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি ডাঃ আফসানা শর্মী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরী, চাঁদপুরসহ পিবিআই, নৌ পুলিশ, রেলওয়ে, সিআইডি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলা পুলিশ, চাঁদপুরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ চাঁদপুর জেলার রাজনৈতিক বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়