সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৯

মতলবে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ মাসের কারাদন্ড

মতলব উত্তর ব্যূরো
মতলবে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ মাসের কারাদন্ড

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ইভটিজিং করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত হলেন- ইসলামাবাদ গ্রামের রফিক প্রধানের ছেলে রহমত উল্লাহ (২৫)। অপর সহযোগী উত্তর টরকী গ্রামের খোকন সরকারের ছেলে ইমন (২৪) কে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অভিযুক্ত রহমত উল্লাহ ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় অশ্লীল গালিগালাজ ও কুুপ্রস্তাব দিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে। পরে বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ইভটিজিং বিষয়টি প্রমাণিত হওয়ায় রহমত উল্লাহ (২৫) কে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ও সহযোগী ইমন (২৪) কে ভবিষ্যতে খারাপ ছেলেদের সাথে মিশবেনা মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা জানান, ছাত্রীকে উত্যক্ত করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়